শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ময়মনসিংহে জঙ্গল থেকে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীর পোড়া লাশ উদ্ধার-দৈনিক বাংলার অধিকার

নিজস্ব প্রতিবেদক / ৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ৫:২৩ অপরাহ্ণ

গফরগাঁও উপজেলায় কদম রসুলপুর গ্রামের বাঁশবাগান থেকে এক কিশোরীর পোড়া লাশ উদ্ধার
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপুর গ্রামের একটি বাঁশবাগান (জঙ্গল) থেকে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীর পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই বাঁশবাগান মেয়েটির বাড়ি থেকে আনুমানিক ৩০০ গজ দূরে। বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে এ লাশ উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার মধ্যে রাতের কোনো এক সময় ওই কিশোরী নিখোঁজ হয়। পুলিশ বলছে এটি একটি হত্যাকান্ড। যার লাশ উদ্ধার করা হয়েছে, তাঁর নাম মারুফা আক্তার (১৪)। সে কমদ রসুলপুর গ্রামের হতদরিদ্র কৃষক মজিবর রহমানের মেয়ে। নিহত মারুফা ত্রিশাল উপজেলার রায়গ্রামের আইওবিয়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, সকালে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে পুলিশ ময়লার জঙ্গল থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করে। কিশোরীর শরীর পুড়িয়ে ফেলা হয়েছে। ওসি আরো বলেন, ধারনা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। যেহেতু পোড়া লাশ তাই এই মূহুর্তে বলা সম্ভব হচ্ছে না ধর্ষণ হয়েছে কিনা।
লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করা হয়েছে। পাশাপাশি লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত করছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!