শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় অবসপ্রাপ্ত পুলিশ সদস্যের ছেলের লাশ উদ্ধার

মোঃ মাসুদ রানা ,কচুয়া ॥ / ৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ৪:৩২ অপরাহ্ণ

কচুয়া উপজেলার নোয়াদ্দা-বিটপার গ্রামে মহিউদ্দিন মজুমদার মহসিন (২৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে বাড়ির পাশ^বর্তী একটি পুকুরের পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে একই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল মান্নানের ছেলে।

নিহতের বাবা আব্দুল মান্নান ও মা আঙ্গেজ বেগম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কে বা কাহারা আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। পরে ভোর রাতে দরজা খোলা দেখতে পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে পাশ^বর্তী পুকুরের পাড়ে তার লাশ দেখতে পাই। তবে জমিজমা সংক্রান্ত শত্রুতার জেরে প্রতিপক্ষরা তাকে হত্যা করতে পারে বলে নিহতের পরিবার দাবি করেন। অন্যদিকে বিষয়টি হত্যা নাকি পুকুরের পানি সরানোর মটরের বৈদ্যুতিক তারে জড়িয়ে মারা গেছে এ নিয়ে স্থানীয়দের মাঝে গুঞ্জন চলছে। নিহত মহিউদ্দিন মজমুদার মহসিন নয় মাস পূর্বে একই উপজেলার বিতারা গ্রামে ইয়াছমিন আক্তার নামের এক যুবতীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যুবক মহিউদ্দিন মজুমদারের রহস্যজনক মৃত্যুতে তার পরিবারের মাঝে শোকের মাতম বইছে । তার মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী। নিহতের বাবা আব্দুল মান্নান, ভাই ইয়াছিন জানান, একই বাড়ির প্রতিবেশী ছিদ্দিকুর রহমান গংদের সাথে তাদের জমিজমা সংক্রান্ত বিরোধ ও মামলা মোকদ্দমা রয়েছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে যুবক মহিউদ্দিন মজুমদার মহসিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরন করা হয়েছে। মূল রহস্য উদঘাটন ও পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

কচুয়া: নিহত যুবক মহিউদ্দিন মজুমদার মহসিনের মায়ের আজহারি। ইনসেটে যুবক মহিউদ্দিন


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!