শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুর প্রেসক্লাবের উদ্যোগে ইন্সপেক্টর তদন্ত মতিয়ার রহমানের বিদায়ী সংবর্ধনা- দৈনিক বাংলার অধিকার

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৮:২৩ পূর্বাহ্ণ

বিরামপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মতিয়ার রহমানকে বদলী জনিত কারণে বিরামপুর প্রেসক্লাবের উদ্যোগে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

(২৭ডিসেম্বর) সোমবার সন্ধ্যা ৭টার সময়
প্রেসক্লাবের সভাপতি ডক্টর নুরুল ইসলামের সভাপতিত্বে ঢাকামোড় (অস্থায়ী কার্যালয়)
বিরামপুর প্রেসক্লাবে এই সংবর্ধনা দেওয়া হয়।

বিরামপুর প্রেসক্লাবের আয়োজিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিহুর রহমানের এর সঞ্চলনায় বিরামপুর প্রেসক্লাবের সভাপতি ডক্টর নুরুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত, ইন্সপেক্টর (তদন্ত) মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ডাঃ নুরুল হক, সহ-সভাপতি জালাল উদ্দিন রুমি, সহ-সভাপতি এসএম মাসুদ রানা, কোষাধ্যক্ষ শাহ আলম, প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক মানিক, সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার, সাংবাদিক মোস্তাফিজুর রহমান ও সাংবাদিক ফরিদ হোসেন প্রমুখ।

আলোচনা শেষে প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক ও উপস্থিত সকল সদস্যগণ ফুল দিয়ে বিদায়ী সংবর্ধনা দেন। উক্ত অনুষ্ঠানে বিরামপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্যসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বদলী হওয়া ইন্সপেক্টর (তদন্ত) মতিয়ার রহমান বলেন, আমার দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানায় বদলী হয়েছে। আমি ইন্সপেক্টর (তদন্ত) হয়ে বিরামপুরে আসার পর থেকে আমার সাধ্যমত যতটুকুই পারছি সবাইকে সেবা ও সহযোগিতা দেওয়ার চেষ্টা করছি। জানি না কতটুকু করতে পেরেছি । তবে আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি। আমি একটা কথা বলতে পারি যে, আমার কাছে থেকে কেউ কোনদিন এসে কোন সহযোগীতা বা কোন আইন-ই-পরামর্শ না নিয়ে ফেরত গেছে। বিরামপুরের মানুষ অনেক ভালো। আমি সবসময় যে কোন কাজেকর্মে সাংবাদিক ভাইদের সহযোগিতা পেয়েছি। সেজন্য আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!