শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেনের বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

এস এম আনিছুর রহমান, স্টাফ রিপোর্টারঃ / ২০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ১:২৯ অপরাহ্ণ

চাঁদপুরের ফরিদগঞ্জে বর্ণমালা কিন্ডারগার্টেন’র নতুন শিক্ষার্থী বরণ, বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদের গেইট সংলগ্ন কলাবাগান বাজারের দক্ষিন পাশে বর্ণমালা কিন্ডারগার্টেন’র মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বর্ণমালা কিন্ডারগার্টেন’র সভাপতি সাংবাদিক নুরূন্নবী নোমানের সভাপতিত্বে গিয়াসউদ্দিনের পপরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আজিজুন্নাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী।

প্রধান অতিথির বক্তব্যে আজিজুন্নাহার বলেন, শুধু পূঁথিগত শিক্ষা নয়, শিশুদের বাস্তবমুখী সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আর এ ক্ষেত্রে শিক্ষক-অভিভাবক উভয়কেই মনোযোগী হতে হবে। লেখাপড়ার পাশাপাশি শিশুদেরকে দেশ প্রেম সম্পর্কে ধারণা দিতে হবে। আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্যে সাংবাদিক নুরুন্নবী নোমান বলেন, আমরা চেষ্টা করছি শিশুদের মানসম্মত শিক্ষার পরিবেশে শিক্ষা দিতে। কিন্ডারগার্টেনটিকে গড়ে তোলায় স্থানীয় অভিভাবকদের উদার সহযোগিতা, শিক্ষকদের অকান্ত পরিশ্রমের জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আলোচনা শেষে বিভিন্ন শ্রেণিতে মেধা তালিকায় স্থান করে নেওয়া কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এ সময় বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য, অভিভাবক, স্থানীয় সুধীজন, শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে উপস্থিতিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন বর্ণমালা কিন্ডারগার্টেন’র পরিচালক মামুন হোসাইন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!