শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে টিউবওয়েল প্রতীকে আলাউদ্দিনের ব্যাপক গনসংযোগ-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৩:৩২ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার ও বর্তমান টিউবওয়েল প্রতীকে মেম্বার প্রার্থী মো. আলাউদ্দিন ব্যাপক গনসংযোগ করেছেন। ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার দিনভর ৭নং ওয়ার্ডের সেঙ্গুয়া,খিলমেহের গ্রামে বাড়ি বাড়ি গিয়ে টিউবওয়েল মার্কায় ভোট চেয়ে প্রচারনা চালান। 

এসময় ইউপি সদস্য মো. আলাউদ্দিন বলেন, এই ওয়ার্ডের মানুষ আমাকে অনেক ভালবাসে। তাদের ভালোবাসায় আমি মুগ্ধ। বিগত সময়ে এই ওয়ার্ডবাসীর জন্য আমি সবসময় সেবা দিয়েছি এব ব্রীজ,কালভার্ট,সরকারি বিভিন্ন ভাতাসহ নানান ভাবে সেবা দিয়েছি। তাই তারা আমাকে মূল্যায়ন করে। আগামী ৫ জানুয়ারি তারিখে এই ওয়ার্ডের জনগন তাদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আমাকে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে। আমার বিশ্বাস আমি জয়ী হব। বিজয় হলে এই ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব ইনশাল্লাহ। তাই তিনি ওয়ার্ডবাসীর কাছে দোয়া কামনা করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!