শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় হযরত আবু বকর সিদ্দিক (রা:) কমপ্লেক্সের বার্ষিক মাহফিল উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ৭:৪০ অপরাহ্ণ

কচুয়ায় হযরত আবু বকর ছিদ্দিক (রা:) কমপ্লেক্সের উদ্যোগে আজ বুধবার প্রথম বারের মতো বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল সফল করার লক্ষে সাংবাদিকদের সাথে আয়োজক কমিটির প্রস্তুতিমূলক মতবিনিময় সভা করা হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার খিড্ডা গ্রামে অবস্থিত হযরত আবু বকর ছিদ্দিক (রা:) কমপ্লেক্স মিলনায়তনে মৌলভী মো: আবুল হাসানের সভাপতিত্বে মাহফিলের সার্বিক সফলতা কামনা করে বক্তব্য রাখেন, মাহফিলের অন্যতম উদ্যোক্তা সাংবাদিক অধ্যাপক মো: এমদাদ উল্যাহ।
এসময় সমাজসেবক মো: আবিদ আলী মুন্সী মো. আবুল কাশেম,মো. জামাল হোসেন,হাজী শামছুল হক,মো: রিয়াজ হোসেন প্রধান,কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন,সাবেক সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কমপ্লেক্সটি প্রতিষ্ঠার পর থেকে এলাকায় দ্বীনি শিক্ষার আলো ছড়াতে হযরত আবু বকর (রা:) জামে মসজিদ, হযরত আবু বকর (রা:) ফোরকানিয়া মাদ্রাসা (মক্তব), হযরত আবু বকর (রা:) পারিবারিক কবরস্থান ও হযরত আবু বকর (রা:) ইসলামী পাঠাগারের মাধ্যমে আলো ছড়াচ্ছে।
আজ বুধবার অনুষ্ঠিত এ মাহফিলে বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি মো. মোবারক হোসেনের সভাপতিত্বে দ্বীন ও দুনিয়া সম্পর্কে বয়ান রাখবেন, উজানী পীর সাহেব হযরত মাওলানা আশেক এলাহী,মাদ্রাসার নাযেমে তা’লীমাত মাওলানা আব্দুর রহমান, মুহতামিম মাহবুবে এলাহী,হাজীগঞ্জ কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস হযরত মাওলানা আবু নছর আশরাফী,কচুয়া মাদ্রসার মুহতামিম হযরত মাওলানা আবু হানিফা ও হযরত মাওলানা মুফতি মাহবুবুর রহমান কাসেমী। উক্ত মাহফির সফল ও স্বার্থক করে তুলতে এলাকার ধর্মপ্রান মুসলমানদের দলে দলে যোগদান করতে আয়োজক কমিটির পক্ষ থেকে দাওয়াত করেছেন।

কচুয়া: কচুয়ায় হযরত আবু বকর ছিদ্দিক (রা:) কমপ্লেক্সের উদ্যোগে বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল প্রস্তুতিসভা বক্তব্য রাখছেন, উদ্যোক্তা সাংবাদিক মো. এমদাদ উল্যাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!