শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উলিপুরের হাতিয়ায় বিট পুলিশিং ও মতবিনিময় সভা;নিরপেক্ষ নির্বাচনের আশ্বাস পুলিশ সুপারের

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি  / ৬৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ১০:৪৬ অপরাহ্ণ

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার অন্তর্গত হাতিয়া ইউনিয়নে বিট পুলিশিং ও জনসাধারণের সাথে মতবিনিময় সভা করেছেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।

 

২১ ডিসেম্বর মঙ্গলবার কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের, বাগুয়া অনন্তপুর হাই স্কুল মাঠ প্রাঙ্গনে গণ্যমান্য ও সাধারণ ব্যক্তিদের উপস্থিতিতে বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । উক্ত বিট পুলিশিং ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার সৈয়দ জান্নাত আরা।

এ সময় পুলিশ সুপার আসন্ন চতুর্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পর্কে তার বক্তব্যে বলেন, এবারের নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ ভাবে , কেউ সহিংসতা করে ভোট বাড়াতে পারবেন না। নির্বাচনী আচরণ বিধি লংঘন এবং যে কোন ধরণের সহিংসতার বিরুদ্ধে কঠোর ব‍্যবস্থা গ্রহণ করা হবে।” আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ছাড়াও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও গ্রহণযোগ্য রাখার জন্য উপস্থিত জনসাধারণেৱ সচেতনতা ও সহযোগিতা কামনা করে সংশ্লিষ্ট ইউনিয়নে আইন-শৃঙ্খলা বিষয়ক কি ধরনের সমস্যা রয়েছে তা অবহিত হন এবং পুলিশের করণীয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে পুলিশের নিরপেক্ষতা, পেশাদারিত্ব ও অনড় অবস্থানের ব্যাপারেও তিনি জনসাধারণকে আশ্বস্ত করেন।

 

বিট পুলিশিং সভায় জেলা পুলিশ, কুড়িগ্রামের উর্ধতন কর্মকর্তা ও হাতিয়া ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় জনপ্রতিনিধি ছাড়াও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী চেয়ারম্যান পদপ্রার্থী, সদস্য পদপ্রার্থীগণ উপস্থিত ছিলেন। উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, উলিপুর সার্কেল অফিসার মোঃ আল মাহমুদ হাসান, উলিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইমতিয়াজ কবির প্রমুখ।

 

উল্লেখ্য, চতুর্থ ধাপের নির্বাচনের তফসিল ঘোষণার পর ও নির্বাচনে প্রচার অভিযান চলাকালে নৌকার প্রার্থীর সমর্থনে একটি দোকান থেকে দুই থেকে তিনশ লগি-বৈঠা উদ্ধার ও ২০ ডিসেম্বর সোমবার দিনগত রাতে নৌকার সমর্থিত প্রার্থীর নির্বাচনী প্রতীক পুড়িয়ে ফেলার ঘটনায় উদ্বিগ্ন উপজেলার মানুষের মধ্যে স্বস্তি আনয়নে এই মতবিনিময় সভা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!