শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সিরাজদীখানের কোলা ইউনিয়নে ১ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বরখাস্ত করলো আওয়ামী লীগ

সিরাজদিখান প্রতিনিধি :আরিফুল ইসলাম শাকিল  / ৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ১১:৪৫ অপরাহ্ণ

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার কোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো.কপাসের হোসেনকে সাময়িক বরখাস্ত করেছে আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমানের সাক্ষরিত এক পত্রে কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.কপাসের হোসেনকে বরখাস্ত করা হয়। বহিষ্কারাদেশে বলা হয়েছে, কোলা ইউনিয়নে হাজী মীর লিয়াকত আলীকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঘোষনা করেন এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত মনোনয়নপত্র অনুকূলে প্রেরণ করেন। সেই মোতাবেক আওয়ামী লীগের প্রার্থী হয়ে নৌকা প্রতীক নিয়ে প্রচার প্রচারনা করে আসছেন। কিন্তু দলের সিদ্ধান্ত উপেক্ষা করে কোলা ইউপিতে মো.কপাসের হোসেন বিদ্রোহী হয়েছেন। এতে দলের গঠনতন্ত্রের পরিপন্থী কার্যক্রম পরিচালনা এবং সংগঠনের শৃঙ্খলাভঙ্গের দায়ে তাকে সভাপতি পদ থেকে বরখাস্ত করা হয়। তাকে চূড়ান্তভাবে বরখাস্ত করা হবে না- তা জানতে আগামী ৫ দিনের সময় দেওয়া হয়েছে।

 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মো. লুৎফর রহমান বলেন, আমরা যাদের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি তাদের সত্য-মিথ্যা যাচাই করে দলের গঠনতন্ত্র ৪৭ ধারা মোতাবেক শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাময়িকভাবে বরখাস্ত করেছি। আর যে সকল ইউনিয়নে নৌকার প্রার্থীর বিরুদ্ধে দঁাড়িয়ে নির্বাচন করছে তাদের বিরুদ্ধে প্রার্থী বা উপজেলা আওয়ামী লীগ থেকে অভিযোগ জানালে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!