শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় কাদলা আল-আমিন হাফেজিয়া ক্যাডেট মাদ্রাসায় পুরস্কার বিতরণ সভা-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ১৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৫:১৪ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়ার কাদলা আল-আমিন হাফেজিয়া ফোরকানিয়া ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরনী সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ১৮ ডিসেম্বর শনিবার সকালে মাদ্রাসা মিলনায়তনে আলোচনা সভা,কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়।
মাদরাসার অধ্যক্ষ আবু বকর সিদ্দিক ফরহাদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কাদলা আল-আমিন হাফেজিয়া ফোরকানিয়া ক্যাডেট মাদ্রাসার সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক মো. বোরহান উদ্দিন মজুমদার। এসময় তিনি বলেন, কাদলা আল-আমিন হাফেজিয়া ফোরকানিয়া ক্যাডেট মাদ্রাসা একটি ঐতিহ্যবাহী মাদ্রাসা। এই মাদ্রাসা ও এতিমখানা শিক্ষদের মাধ্যমে প্রতিবছর কুরআনের হাফেজ হচ্ছে। ভবিষ্যতে মাদ্রাসাটি জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হাফেজিয়া মাদ্রাসায় স্থান পাবে। তাই এলাকাবাসী,জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাদলা আল-আমিন হাফেজিয়া ফোরকানিয়া ক্যাডেট মাদ্রাসার কোষাধ্যক্ষ নজরুল ইসলাম মজুমদার,উপদেষ্টা আলহাজ¦ শাহ মোহাম্মদ ইলিয়াছ,প্রচার সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম মজুমদার,নিন্দপুর ড. মহীউদ্দীন খান স্কুল এন্ড কলেজের ইংরেজী প্রভাষক আব্দুল কাদের মজুমদার ও উপদেষ্ট সদস্য আলহাজ¦ আবু বকর তপাদার প্রমুখ। এসময় আবুল বাসার মজুমদার,সেলিম পাটওয়ারী,মাওলানা আবুল খায়ের,মোস্তফা পন্ডিত,নজরুল ইসলাম পন্ডিত সহ মাদ্রাসার শিক্ষক,পরিচালনা পর্ষদের সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে কুরআনে হাফেজ,কৃতি শিক্ষার্থী ও বিভিন্ন প্রতিযোগিতা বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!