শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জাপানে ক্লিনিকে অগ্নিকাণ্ড ২৭ জনের মৃত্যুর খবর-দৈনিক বাংলার অধিকার

বাংলার অধিকার ডেক্সঃ / ৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১, ১:৪০ অপরাহ্ণ

শুক্রবারের এ ঘটনা কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড কিনা তা পুলিশ খতিয়ে দেখছে বলে খবর দিয়েছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো।

ওসাকা শহরের ফায়ার ডিপার্টমেন্টের একজন কর্মকর্তা বার্তা সংস্থা রয়টার্সকে জানান, ২৭ জনের মানুষের হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গেছে এবং আরেকজন আহত হয়েছেন। অফিসিয়ালি নিশ্চিত করার আগে সাধারণত এভাবেই মৃত্যুর বিষয় জানানো হয় জাপানে।

তদন্তের সাথে যুক্তদের উদ্ধৃতি দিয়ে কিওডো নিউজ জানিয়েছে, একজন মানুষ ভবনটিতে আগুন লাগিয়েছেন- এমন একটি খবরে বিষয়টি সন্ত্রাসী কর্মকাণ্ড কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

ইউমিউরি সংবাদপত্র জানিয়েছে, একজন বয়স্ক লোক একটি ব্যাগ দিয়ে ভবনে আসেন, যাতে দাহ্য পদার্থ ছিল এবং তা জ্বলে উঠে। মিনিচি সংবাদপত্র জানিয়েছে, ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিটি ক্লিনিকটিরই একজন রোগী ছিলেন।

জাপানের সরকারি সম্প্রচারমাধ্যম এনএইচকে জানিয়েছে, বহুতল এই ভবনটিতে ব্যবসায়ীরা স্থানীয় সময় সকাল ১০টায় দোকানপাট খোলার কিছুক্ষণ পরই আগুনের এ ঘটনা ঘটে। তবে তা ৩০ মিনিটের মধ্যে নিয়ন্ত্রণে আনা হয়।

এনএইচকে-তে প্রচারিত ভিডিওতে দেখা যায়, ভবনটির পঞ্চম তলা ধোঁয়ায় পরিপূর্ণ হয়ে আছে।

এর আগে ২০১৯ সালে কিটো শহরের একটি অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিকাণ্ডে ৩০ জনের বেশি মানুষের প্রাণহানি হয়েছিল এবং আহত হয়েছিলেন আরো অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!