শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার কড়ইয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছালাম সওদাগরের সমর্থনে মতবিনিময় সভা-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ১৩৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১, ৯:৫১ অপরাহ্ণ

কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আব্দুস ছালাম সওদাগরের সমর্থনে ও তাকে নিশ্চিত বিজয়ী করার লক্ষে মতবিনিময় সভা এবং মহান বিজয় বিদস উদযাপন করা হয়েছে। ১৬ই ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় বিকালে ডুমুরিয়া বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এ মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আব্দুস ছালাম সওদাগরের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু বকর মিয়াজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির মিয়াজী,সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, প্রচার সম্পাদক জিকেএম আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল খায়ের মজুমদার,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারেক শামস মিঠু,যুগ্ন আহ্বায়ক জসিম উদ্দিন,উপজেলা যুবলীগের সদস্য মঞ্জুর এলাহী মজুমদান,ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন,মেম্বার প্রার্থী মোখলেছুর রহমান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, আগামী ৫ জানুয়ারি ইউপি নির্বাচন একটি পরিবর্তনের নির্বাচন। এ নির্বাচনে আমারা কড়ইয়া ইউনিয়নে নৌকার মাঝি আব্দুস ছালাম সওদাগরকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দিবো। নৌকার সন্মান রক্ষার্থে আমরা দলমত নির্বিশেষে বিজয় নিশ্চিত করব। নৌকার বিজয় হলেই এ ইউনিয়নের উন্নয়ন অব্যাহত থাকবে। তারা আরো বলেন, নির্বাচনে অন্য কোনো প্রার্থীর পক্ষে কাজ না করে উন্নয়নের স্বার্থে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। এদিকে ইউপি সদস্য প্রার্থীগন তারা নৌকার সমর্থন জানিয়ে নিজেদের ভোট চান এবং নৌকার প্রার্থীকে আগে বিজয়ী করার আহ্বান জানান।
এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!