শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় আমন ধান ও চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

মো: মাসুদ রানা,কচুয়া ॥ / ৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৮:৩৭ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য বিভাগের উদ্যোগে ২০২১-২০২২ অর্থ বছরে অভ্যন্তরীণ আমন (ধান ও চাল) সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ১৫ ডিসেম্বর বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ এ কার্যক্রম উদ্বোধন করেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা সালমা আফরোজ এর সার্বিক আয়োজনে এসময় উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সোফায়েল হোসেন,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ সালাম,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, কচুয়ায় অনলাইনে আবেদনের মাধ্যমে প্রকৃত কৃষকদের কাছ থেকে প্রতি মন আমন ধান ১ হাজার ৮০টাকা ধরে ১শ’৮২ মে:টন ধান সংগ্রহ করবে উপজেলা খাদ্য বিভাগ । এ কার্যক্রম আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

 

কচুয়া :কচুয়ায় অভ্যন্তরীণ আমন (ধান ও চাল) সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করছেন,ইউএনও দীপায়ন দাস শুভ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!