শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁও গড়েয়ায় নৌকা প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে কর্মী সমাবেশ–দৈনিক বাংলার অধিকার

মাজেদুর রহমান,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১, ৩:২৪ অপরাহ্ণ

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার মনোনীত প্রার্থী মোঃ রইছ উদ্দিন সাজু এর বিজয়ের লক্ষে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের অফিসের সামনে এই কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আফিজার রহমান দুলাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ অরুনাংশু দত্ত টিটো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গড়েয়া ডিগ্রি কলেজের সভাপতি এ্যাডঃ আ স ম গোলাম ফারুক রুবেল। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোশারুল ইসলাম সরকার। সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অশোক কুমার দাস। ঠাকুরগাঁও পৌর মেয়র ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য আঞ্জুমান আরা বন্যা। জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জনাব কামরুজ্জামান সুনাম প্রমুখ।

বিশাল এ কর্মী সমাবেশে বক্তারা বলেন, নৌকা বাংলাদেশ আওয়ামী লীগের মার্কা। এ মার্কা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মার্কা। আমরা যারা আওয়ামী লীগ করি তাদের সকলের দায়িত্ব ও কর্তব্য নৌকা মার্কা প্রার্থীর বিজয় নিশ্চিত করা। দলের সদস্যদের এক জনের সাথে আরেক জনের ব্যক্তিগত সমস্যা থাকতে পারে কিন্তু দলের সাথে কোন দন্দ থাকতে পারে না। দলে থেকে সুবিধা ভোগ করবেন দলীয় নিদর্শনা মানবেন না তা হবে না। বিদ্রোহী প্রার্থীর উদ্দেশ্যে বলেন দলে থাকলে দলের হাই কমান্ড মেনে চলতে হবে যারা দলে থেকে দলের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন তারা কখনো দলের স্বার্থে রাজনীতি করেনি নিজেদের স্বার্থ হাসিলের রাজনীতি করেছেন। ২৪ ঘন্টার মধ্যে বিদ্রোহী প্রার্থী থেকে সরে না দাড়ালে দল থেকে বহিষ্কার করা হবে বলে জানান।

এসময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মী, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য গন সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান টি সঞ্চালনা করেন রায়হান উদ্দিন রিপন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!