শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় সর্বদলীয় নাগরিক সভায় হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ

আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে সামনে রেখে কচুয়া উপজেলার মাঝিগাছা এম. এম উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল সোমবার বিকালে ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার এর সমর্থনে তাঁকে আবারো ইউপি চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষে হাজারো মানুষের উপস্থিতিতে সর্বদলীয় নাগরিক সভা অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয় আওয়ামীলীগ নেতা মো. মফিজুর রহমান প্রধানের সভাপতিত্বে সর্বদলীয় নাগরিক সভায় বক্তব্য রাখেন, বর্তমান বিতারা ইউপি চেয়ারম্যান ও পূনরায় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো: ইসহাক সিকদার। ইসহাক সিকদার বলেন, আপনাদের ভোটে আমি দু’বার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে ব্যাপক উন্নয়ন করেছি। আপনারা আমাকে এতো ভালোবাসেন আজকের এ উপস্থিতি দেখে আমি সত্যিই আপনাদের কাছে ঋনী। আমি আগেই বলেছি, আর নির্বাচন করতে চাই না তাই দলীয় মনোনয়ন চাইনি। অন্যদের সুযোগ দিতে চাই। কিন্তু আপনারা আমাকে ছাড়ছেন না। কথা দিলাম আবারো ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে একটি মডেল ইউনিয়নে এ ইউনিয়নকে নির্বাচিত করব। বিশেষ করে ইউনিয়নকে দুই ভাগে ভাগ করা ও সাচারকে উপজেলায় রূপান্তর করার চেষ্টা অব্যাহত থাকবে। ৫ জানুয়ারি নির্বাচনে প্রতীক যাই হোক আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচত করবেন। এবং পুনরায় নির্বাচিত হলে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির উন্নয়নের ধারা অব্যাহত রাখব।
যুবলীগ নেতা কামাল হোসেন প্রধানের পরিচালনায় নাগরিক সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা মো: মহসীন পাটওয়ারী,আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল,সমাজসেবক রফিকুল ইসলাম মুন্সী, বোরহান উদ্দিন মাষ্টার,মাওলানা আবদুল কুদ্দুস,বাংলাদেশ যুব অধিকার পরিষদের সদস্য মো. সালাউদ্দিন প্রমুখ।
উল্লেখ্য যে, বর্তমান বিতারা ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার বিগত দু’বার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকাবাসীর সুখে-দুখে পাশে থাকায় এবং পুরো ইউনিয়নের ট্যাক্স (কর) সম্পূর্ন মওকুফ করায় তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। ফলে দলমত নির্বিশেষে পুনরায় তিনি আবারও বিপুল ভোটে বিতারা ইউপি চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে মনে করছেন সচেতন ইউনিয়নবাসী।
এদিকে ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার পূনরায় স্বতন্ত্র পদে প্রার্থী হয়ে মাঝিগাছা এম.এম উচ্চ বিদ্যালয় মাঠে সর্বদলীয় নাগরিক সভার আহ্বান করায় দুপুর থেকে ওই ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার নেতাকর্মী স্লোগান নিয়ে নাগরিক সভায় জনসমুদ্রে ঢল নামে। এসময় ইসহাক সিকদার তার বক্তব্যে নির্বাচন করতে না চাইলে উপস্থিত হাজারো জনতা তাকে আবারো নির্বাচন করতে দু’হাত তুলে সমর্থন জানান।
কচুয়া : কচুয়ার মাঝিগাছা এম.এম উচ্চ বিদ্যালয়ে সর্বদলীয় নাগরিক সভায় হাজারো জনতার উপস্থিতিতে বক্তব্য দিচ্ছেন, ইউপি চেয়ারম্যান মো. ইসহাক সিকদার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!