শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লাখাইয়ে পিস্তল ঠেকিয়ে হুুুুমকি,অতঃপর মৃত্যু, প্রতিবাদে সড়ক অবরোধ-দৈনিক বাংলার অধিকার

সানি চন্দ্র বিশ্বাস, লাখাই প্রতিনিধিঃ / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ৮:৫৬ অপরাহ্ণ

লাখাইয়ে ইউপি নির্বাচনে সমর্থন না দেওয়ায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকিতে রফিকুল ইসলাম নামে একজন অসুস্থ হয়ে মারা গেছেন। এরই প্রতিবাদে গ্রামবাসী দোষীদের বিচারের দাবিতে রাস্তা অবরোধ করে মানববন্ধন করে ।
শনিবার ( ১১ ডিসেম্বর) দুপুর ২ টায় উপজেলার ফুলবাড়িয়া নামক স্থানের লাখাই-সরাইল- নাসিরনগর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে উত্তেজিত হাজারো জনতা।
প্রায় ৩ ঘন্টা চলা এ অবরোধে উত্তেজিত জনতার রোষে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে । যান চলাচল অচল হয়ে ভোগান্তি ।
পরে লাখাই উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, লাখাই থানার ওসি সাইদুল ইসলাম ও লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজংয়ের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় ও উত্তেজিত জনতা অবরোধ তুলে নেয়।
এসময় লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম পুলিশ প্রশাসনকে দোষীদের আইনের আওতায় আনার আহ্বান জানান। পাশাপাশি মৃতের পরিবারকে সমবেদনা জানান।
কারো হুমকিতে ভয় না পেয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে বলেন তিনি । সঠিক বিচার পাওয়ার আশ্বাস দেন তিনি এমনকি একজন আইনজীবী হিসেবে ন্যায্য বিচার পাওয়ার জন্য আইনি লড়াই করার ও আশ্বাস দেন রফিকুল ইসলামের পরিবারকে।
মৃতের ছোট ভাই আব্বাস তালুকদার জানান, গত( ৯ ডিসেম্বর) রাতে মোড়াকরি ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবুল কাসেম মোল্লা ফয়সলকে সমর্থন না দেওয়ায় অস্ত্র ঠেকিয়ে দলবল নিয়ে আমার ভাইকে হুমকি দেওয়া হয়। পরে তিনি অসুস্থ হয়ে মারা যান। এর জন্য আবুল কাসেম মোল্লা ফয়সল ও আবুল হাশেম মোল্লা মাসুমের শাস্তি দাবি করেন তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!