শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পালাখাল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন আর নেই ॥ দাফন সম্পন্ন 

মো: মাসুদ রানা,কচুয়া ॥  / ৩০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ১১:২৯ পূর্বাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মো. আবুল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লা…….রাজিউন)। তিনি শুক্রবার (১০ ডিসেম্বর) বাদ এশার নামাজ শেষে বাড়িতে যাওয়ার সময় স্টোক জনিত কারনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে ও মেয়েসহ বগু গুনগাহী রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। জানাযা শুরুর আগে সংক্ষিপ্ত আলোচনা করেন, বাংলাদেশ জমইয়েত হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার সভাপতি আলহাজ¦ হযরত মাওলানা সাইফুদ্দিন খন্দকার,পালাখাল বাজার কেন্দ্রী জামে মসজিদের ইমাম মাওলানা মোস্তাফিজুর রহমান,পালাখাল ছালেহিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আব্দুর রাজ্জাক আনোয়ারী,আরবী প্রভাষক মাওলানা আব্দুল কুদ্দুস,মরহুমের বড় ছেলে মো. বিল্লাল হোসেন।

পরদিন শনিবার (১১ ডিসেম্বর) সকাল ১০টায় পালাখাল দ্বীনিয়া মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়। এসময় জানাযায় হাজারো মানুষ অংশগ্রহন করেন। এদিকে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জনপ্রতিনিধি ও বাজার ব্যবসায়ীবৃন্দ। তাঁর মৃত্যুকে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!