শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে মুখোমুখি দুই মোটরসাইকেলের সংঘর্ষে একজনের মৃত্যু

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ / ১৩২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ২:৩৪ অপরাহ্ণ

ময়মনসিংহের নান্দাইলে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমন আহম্মেদ (৩৫) নামে একজনের মৃত্যু হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। মৃত্যু সুমন আহম্মেদ গফরগাঁওয়ের বাঘরা গ্রামের সাইদুর রহমানের ছেলে বলে জানা গেছে। তিনি বেঙ্গল কোম্পানিতে চাকরি করতেন।

 

শনিবার (১১ ডিসেম্বর) সকালে সাড়ে ৯টার দিকে ত্রিশাল সড়কের বালিপাড়া রফিক উদ্দিন ভূঁইয়া সেতু কাছেই এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে সুমন আহম্মেদ মোটরসাইকেল করে নান্দাইল আসার পথে ত্রিশাল সড়কের বালিপাড়া রফিক উদ্দিন ভূঁইয়া সেতু পার হওয়ার সময় (নান্দাইল সীমানায়) বিপরীতমুখী দ্রুতগতির আরেকটি মোটরসাইকেল সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এবং দুই মোটরসাইকেলের যাত্রী ছিটকে পড়ে যায়। এতে সুমন ঘটনাস্থলেই মারা যান। আহত ব্যাক্তিদের স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ ভর্তি করা হয়।

 

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং দুর্ঘটনাস্থল পরিদর্শন করার জন্য পুলিশ প্রেরণ করেছেন বলে জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!