শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজবাড়ী জুট মিলে অগ্নিকাণ্ড-দৈনিক বাংলার অধিকার

বাংলার অধিকার ডেক্সঃ / ৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ১:০৭ অপরাহ্ণ

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর এলাকার রাজবাড়ী জুট মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। শুক্রবার সকাল সোয়া ৬টার দিকে জুট মিলের ১ নম্বর ইউনিটে তেলের ট্যাঙ্ক থেকে আগুনের সূত্রপাত হয়।

খবর পেয়ে রাজবাড়ী’ বালিয়াকান্দি’ পাংশা ‘গোয়ালন্দ ও ফরিদপুরের সালথা উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মিলের জেনারেল ম্যানেজার আলী আহম্মেদ জানান, শুক্রবার মিল বন্ধ ছিল। মিলের ইমালশন প্লান্ট থেকে আগুনের সূত্রপাত হয়। বিষয়টি স্থানীয়রা দেখে চিৎকার শুরু করে। পরে আমরা ফায়ার সার্ভিসকে খবর দেই। আগুনে কারখানার একটি ইউনিট সম্পূর্ণ পুড়ে গেছে। আরও দুটি ইউনিটের ৮০ শতাংশ ক্ষতি হয়েছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন শেখ সাংবাদিকদের বলেন আগুন নেভাতে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতার পাশাপাশি আমাদের পুলিশ সদস্যরা নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!