শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভুরুঙ্গামারীতে বাসের সাথে মিশুর সংঘর্ষ নিহত ১-দৈনিক বাংলার অধিকার

হামিদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি / ৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ১:৫৯ অপরাহ্ণ

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বাসস্ট্যান্ডের এক কিলোমিটার দক্ষিণে ব্র্যাক অফিসের সামনের গেটে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক মিশুক চালক নিহত হন।

ঘটনা সুত্রে জানা যায়, উক্ত সময়ে ঢাকা থেকে ছেড়ে আসা নদী পরিবহনের একটি চেয়ার কোচ ও ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি মিশুকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মিশুক চালক সাইফুর রহমান (৫০) মিশুক থেকে ছিটকে পড়ে গিয়ে মাথায় ও হাতে বাসের আঘাতে গুরুতর আহত হন, উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে কয়েকগজ যেতে না যেতেই তার মৃত্যু হয়। মিশুকের মনিকা নামে এক যাত্রীও গুরুতর আহত হয়।

নিহত মিশুক চালক পাইকেরছড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বেলদহ গ্রামের চারমাথা নিবাসী মৃত পনির উদ্দিনের ছেলে। ঘটনার পরপরই উক্ত ওয়ার্ডের মেম্বার আলাউদ্দিন ও পাইকেরছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক থানায় এসে নিহতের ব্যাপারে কোন ময়নাতদন্তের অভিযোগ আসবেনা এই মর্মে লাশ দাফনের অনুমতি নিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। নিহতের পরিবারে চলছে শোকের মাতম ।

ভূরুঙ্গামারী উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি বশির উদ্দিন বাঁশি ও শ্রমিক নেতা বাবলা ও জহরুল ড্রাইভার বলেন, আমরা শ্রমিক আর নিহত ব্যক্তি আমাদের প্রতিবেশী, বিষয়টির একটি সুষ্ঠু সমাধান করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবার, আত্মীয়স্বজন ও স্থানীয় প্রতিনিধিরা বাস মালিকের সাথে আলোচনা করার জন্য থানায় অপেক্ষা করছেন।

এ বিষয়ে প্রশ্ন করা হলে ভুরুঙ্গামারী থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, নিহত ব্যক্তির লাশের ময়নাতদন্তের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানের উপস্থিতিতে সুরতহাল করে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। নিহতের পরিবার দুর্ঘটনায় নিহত ব্যক্তি ও গাড়ির বিষয়ে ক্ষতিপূরণ বা কোন ধরনের আইনি সহায়তার জন্য অভিযোগ করলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!