শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সন্তানের শোকে পরপারে চলে গেলেন হরিপদের মা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ৮:২০ অপরাহ্ণ

কুমিল্লা নগরীর পাথুরিয়া পাড়ায় গুলিবিদ্ধ হয়ে মারা যান ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা।

হরিপদ একমাত্র ছেলে। তার মা রেণু বালার সেবার দায়িত্ব ছিল তার। ছেলের মৃত্যুর ১৫দিন পর নগরীর সাহাপাড়া নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রেণু বালাও। বুধবার নগরীর টিক্কারচর শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় তার।

রেনু বালার স্বপ্ন ছিল তার চির বিদায়ের সময় চিতায় আগুন দিবে (মুখাগ্নি) একমাত্র ছেলে। তার সে স্বপ্ন পূরণ হয়নি।

রেণু বালার মেজো মেয়ে বুলু বালা সাহা বলেন, আমার ভাই আমার মাকে দেখতো। মা যেদিন থেতে টের পেয়েছে হরিপদ আর নাই, সেদিন থেকে ঠিকমতো খানাদানা নাই। কেউ বাড়িতে এলে তার দিকে চেয়ে থাকত। চোখ দিয়ে ইশারা করতো। হরিপদ কই। আমার ভাইটার শোকে আমার মাও চলে গেলেন। মায়ের ইচ্ছে ছিল ছেলে যেন তার মুখাগ্নি করে। তার সে স্বপ্ন পূরণ হয়নি।

প্রতিবেশী প্রদীপ সাহা বলেন, হরিপদের মায়ের বার্ধক্যজনিত সমস্যায় ছিল। তবে তার ছেলের শোকটা কাটিয়ে উঠতে পারেননি। মঙ্গলবার দিনগত রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

উল্লেখ্য, রেণু বালার ছয় মেয়ে ও এক ছেলে। নিহত হরিপদ সাহা ছিলেন সবার ছোট। গত পাঁচ মাস আগে হরিপদের স্ত্রীর মৃত্যু হয়। নিঃসন্তান হরিপদের সময় কাটতো মায়ের সেবা আর কাউন্সিলর সোহেলের সাথে। গত ২২ নভেম্বর বিকেলে কুমিল্লা নগরীর পাথুরিয়া পাড়ায় গুলিবিদ্ধ হয়ে মারা যান কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও হরিপদ সাহা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!