রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ফোনালাপে অবশেষে মুখ খুললেন মাহি-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ১০:২০ পূর্বাহ্ণ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি অডিও ক্লিপ। এটি মূলত একটি ফোনালাপ। যেখানে কথা বলেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। অন্য প্রান্তে ছিলেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সেই ফোনালাপে অশ্লীল ভাষায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে দেখা করার জন্য বলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। চিত্রনায়ক ইমনকে তিনি বলেন, ঘাড় ধরে যেন মাহিকে তার কাছে নিয়ে যান।

ভাইরাল হওয়া ক্লিপটি নিয়ে সমালোচনার মুখে পড়েছেন নায়ক ইমন। তাকে নিয়ে অনেক ট্রলও হচ্ছে। তিনি স্বীকার করেছেন ফাঁস হওয়া ফোনালাপটি সত্যি। তবে এটি সাম্প্রতিক নয়, বছর দুই আগের।

এমন ঘটনায় চুপ ছিলেন মাহিয়া মাহি। কিন্তু অবশেষে মুখ খুললেন মাহি। বর্তমানে নায়িকা তার দ্বিতীয় স্বামীকে নিয়ে ওমরাহ পালন করতে সৌদি আরব রয়েছেন। আর সেখান থেকেই তিনি ফেসবুকে তার ভক্তদের জন্য ভিডিও বার্তা দেন। ভিডিও বার্তার সর্বশেষ মর্মাত্ব ছিলো আলহামদুলিল্লাহ।

ভিডিও বার্তার শুরতেই মাহি বর্তমানে কোথায় আছেন সেটা নিয়ে জানান দেন। এরপরে তিনি বলেন, এমন ঘটনায় বেশ বিব্রত হয়ে যাই আমি। যেসব ভাষার প্রতিউত্তর আমার কিভাবে দেওয়া উচিত ছিলো সেটা আপনারাই জানেন। সেদিন কিছুর বলার ভাষা আমার ছিলো না। সেদিন আমার যেভাবে পাশ কাটানোর উচিৎ ছিলো আমি ঠিক সেভাবেই কাটিয়েছিলাম। এরপর আমি বললাম ‘আল্লাহ আমি কষ্ট পেয়েছি’। যার মাধ্যমে আমি কষ্ট পেয়েছি তার ফলাফল তিনি পেয়েছেন। আলহামদুলিল্লাহ।

এরপরে মাহি গণমাধ্যমের ফোন ধরতে না পারাতে দুঃখ প্রকাশ করে ভিডিওটি শেষ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!