শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জ উপজেলায় ১১ ইউনিয়নে চেয়ারম্যন পদে ১১ ইউনিয়নে ১১ নৌকা প্রতীকের বিরুদ্ধে লড়বেন ৩৭ প্রার্থী–দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন বিশেষ প্রতিনিধি / ১৩০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ১০:৪১ অপরাহ্ণ

হাজীগঞ্জ উপজেলায় ১১ ইউনিয়নে চেয়ারম্যন পদে মনোনয়ন প্রত্যাহার করেছে মোট ২৫ জন। ১১ ইউনিয়নে ১১ নৌকা প্রতীকের বিরুদ্ধে লড়বেন ৩৭ প্রার্থী। মোট চেয়ারম্যান পদে লড়েবেন ৪৮ জন। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে ৩ জন প্রত্যাহার করেছে। তিনজন বিনা প্রতিদ্বন্ধিতা বেসরকারিভাবে বিজয়ের পদে। বাকী ৮৪ জন লড়বেন আগামী ২৬ ডিসেম্বরের ভোটগ্রহণে। যে সকল প্রার্থী চেয়ারম্যান পদে প্রত্যাহার করেছেন, তাদের মধ্যে স্বতন্ত্র ২৪ জন এবং জাকের পার্টির মনোনয়ন প্রত্যাহারের করেন।

হাজীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান সাংবাদিকদের জানান -হাজীগঞ্জে সাধারণ সদস্য পদে ৪৩৪ প্রার্থীর মধ্যে ২৮ জন মনোনয়ন প্রত্যাহার করেন। এবং দুইজন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচনে লড়বেন।

যে সকল প্রার্থী লড়বেন

রাজারাগাঁও ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে জাকির পার্টির প্রার্থী নারী সদস্য ও ২ জন সাধারণ সদস্য প্রার্থী মফিজুর রহমান, মো. নজরুল ইসলাম, মো. আব্দুল মালেক প্রধানীয়া, মো. দেলোয়ার হোসেন ও মো. জুলফিকার আলী পাটওয়ারী (বাবুল) সহ ৭ জন চেয়ারমান, ২ জন সংরক্ষিত
২নং বাকিলা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী অহিদুজ্জামান পাটওয়ারী, ১ জন সংরক্ষিত নারী সদস্য ও ১ সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

কালচোঁ দক্ষিণ ইউনিয়ন থেকে ৪ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
হাজীগঞ্জ সদর ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী শরীফুল ইসলাম, জুলহাস চৌধুরী ও শাকিল আহমেদ টুকুসহ ৩ জন চেয়ারম্যান প্রার্থী এবং ১ জন সংরক্ষিত নারী সদস্য ও ১ সাধারন সদস্য মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
কালচোঁ উত্তর ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ ও আবু সায়েম মিয়াজীসহ ২ জন চেয়ারম্যান প্রার্থী এবং ১ সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

বড়কুল পূর্ব ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাফেজ আবুল কাশেম ও ৫ জন সাধারন সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
বড়কুল পশ্চিম ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুস সামাদ মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

হাটিলা পূর্ব ইউনিয়ন থেকে ৪ জন সাধারন সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আলী আকবর শেখ ও আলী আহম্মদসহ ২ জন চেয়ারম্যান এবং ৪ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শাহিদুল হক, দুলাল হোসেন ও আনোয়ার হোসেনসহ ৩ জন চেয়ারম্যান এবং ৫ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
হাটিলা পশ্চিম ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. মাসুদ আলম খাঁন, মো. জসিম উদ্দিন মুন্সী, মো. জসিম উদ্দিন, মো. গোলাম মোস্তফা গাজী ও মোহাম্মদ গোলাম কাউছারসহ ৫ জন চেয়ারম্যান এবং ১ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!