শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দেবিদ্বারে ডাক বিভাগের নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার||দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ৬:২৯ অপরাহ্ণ

মোঃ ইকবাল মোরশেদ- স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দেবিদ্বারে মোসলেম মোল্লা (৬০) নামে ডাক বিভাগের এক নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালর মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোসলেম মোল্লা উপজেলার বড় আলমপুর এলাকার মোল্লা বাড়ির বাসিন্দা। তিনি দীর্ঘদিন যাবত জেলা পরিষদ ডাক বাংলোর সামনে অবস্থিত উপজেলা ডাক বিভাগের অফিসের নৈশ প্রহরীর কাজ করছেন। রাতে তিনি সেখানেই থাকতেন। শনিবার সকালে ঘুম থেকে না ওঠায় স্থানীয়রা তার কক্ষে প্রবেশ করে। অনেক ডাকাডাকি করার পরেও না জাগায় তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) মারুফ রহমান বলেন, আমরা ধারণা করছি তিনি ঘুমের মধ্যে হৃদরোগে মারা গেছেন। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। আমরা মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!