শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগঞ্জের শ্রীনগরে দুই সন্তানের জনকের গলায় ফাস দিয়ে আত্মহত্যা

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি / ৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৫:২৮ অপরাহ্ণ

শ্রীনগরে দুই সন্তানের জনকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মুন্সিগঞ্জের শ্রীনগরে আলী আশরাফ (৪৫) নামে দুই সন্তানের এক জনক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে সংবাদ পাওয়া গেছে।

এই আত্মহত্যার ঘটনা ঘটেছে।

শনিবার(৪ ডিসেম্বর) সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার উপজেলার শ্রীনগর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হরপাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।
আলী আশরাফ (৪৫) উপজেলার শ্রীনগর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হরপাড়া গ্রামের ওসিম উদ্দিনের ছেলে। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল মুন্সীগঞ্জ মর্গে প্রেরন করেছে।

প্রথম অবস্থায় আলী আশরাফ এর মৃত দেহ
নিজ ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার ছেলে। পরে দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার জুবায়ের এই মৃত্যু নিশ্চিত করেন।

এলাকা সূত্রে জানা যায়,তিনি ইসলামপুরে চাকরি করতেন। ভালো ছেলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো।

এই বিষয়ে শ্রীনগর থানার এসআই আব্দুল বারেক বলেন,শ্রীনগরে গলায় ফাঁস দিয়ে ৪৫ বছরের এক যুবকের আত্মহত্যা

মোস্তাকিম আহমেদ আলিফ: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার হরপাড়া গ্রামে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে।

শনিবার সকাল আনুমানিক ১০টার দিকে শ্রীনগর উপজেলার ৭নং ওয়ার্ডের ওসিম উদ্দিনের ছেলে আলী আশরাফ (৪৫) আত্মহত্যা করেছে।

প্রথম অবস্থায় আলী আশরাফ এর মৃত্যু দেহ নিজ বাসায় ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার ছেলে। তারপরে দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জুবায়ের এই মৃত্যু নিশ্চিত করেন।

এলাকা সূত্রে জানা যায়,তিনি ইসলামপুরে চাকরি করতেন। ভালো ছেলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো।

এই বিষয়ে শ্রীনগর থানার পুলিশের উপ-পুলিশ পরিদর্শক( এসআই) আব্দুল বারেক বলেন, ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!