শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নৌকাকে বিজয়ী করতে সকলের ঐক্যবদ্ধ চাই: লিটন-দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন বিশেষ প্রতিনিধি / ৯৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ৮:৫৪ অপরাহ্ণ

হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের ৯ওয়ার্ড আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত।

আজ শুক্রবার বিকালে অত্র ইউনিয়নের ৯নং ওয়ার্ড বাকিলা উবির মাঠে এ কর্মী সভা সম্পূর্ণ হয়।
বাকিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি এম এ খালেক এর সভাপতিত্বে ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় বক্তৃতা করেন, হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মনির হোসেন মুন্সি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি, ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী, সহ-সভাপতি ও নৌক মনোনীত প্রার্থী মো. হাবিবুর রহমান লিটন প্রমুখ।

এসময় উপস্থিত বক্তারা বলেন, নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধের বিকল্প নেই। এই ইউনিয়নে ৭জন নৌক মনোয়ন প্রত্যাশী ছিলেন। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজনকে নৌকা প্রতীকে মনোনীত করেছেন।
এই ইউনিয়নের ৭জন প্রার্থীর মধ্যে কেউই বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করবে না। নৌকাকে বিজয়ী করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হাওয়ার আহবান জানান নেতাকর্মীরা। নৌকাকে বিজয়ী করতে অত্র ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় যাওয়ার আহবান জানানো হয়। এই ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে সবাইকে মাঠে থাকতে হবে। এছাড়াও কোন মেম্বার প্রার্থীদের জন্য নৌকা প্রতীকের ক্ষতি হলে ওই মেম্বার প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হবে বলে হুশিয়ারী করা হয়।

ওইসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগ এর শিল্প ও বাণিজ্য বিষয় সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর আহবায়ক ইব্রাহিম খান রনি, অহিদুজ্জামান পাটোয়ারী, হাবিবুর রহমান সর্দার,অমল ধর,নজরুল ইসলাম নজু, নাজমুল আহসান নয়ন, প্লাবন রায় চৌধুরী সুজন , শাহাদাত হোসেন, রিপন দে, রেজাউল করিম শুকু, শাহাদাত হোসেন আকাশ, হাবিবুর রহমান মিলন, শিপন দাস, আঃ মালেক হাওলাদার , ইসমাইল, শরিফ, মামৃন, মেহেদী, রাশেদ, সজীব, রিয়াদ সহ আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সহ বাকিলা ইউনিয়ন এবং ওয়ার্ডের নেতা-কর্মী সহ আরোও সমর্থক উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!