শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শ্রীনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে অবৈধ সম্পর্ক গ্রামবাসীর হাতে আটক যুবক ছাড়িয়ে নিলেন ইউপি সদস্য

নিজস্ব সংবাদ দাতা / ৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ৬:৪৬ অপরাহ্ণ

শ্রীনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে অবৈধ সম্পর্ক গ্রামবাসীর হাতে আটক যুবক
ছাড়িয়ে নিলেন ইউপি সদস্য

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়নে এক কিশোরী কে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন যাবত অবৈধ সম্পর্ক করে বিয়ে না করার অভিযোগ উঠেছে শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খোকন মিয়ার ছেলে সাকিবুল হাসান এর বিরুদ্ধে ।

গতি ১৯/১১/২০২১ইং রোজ শুক্রবার রাত আনুমানিক ৯ঘটিকার সময় ভুক্তভোগী কিশোরীর বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় ঐ কিশোরকে আটক করেন স্থানীয় এলাকাবাসী।
আটকের খবর ওই কিশোরের বাবা মা ও হাঁসাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ নুর ইসলাম, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রওশন আরা বেগম ঘটনাস্থলে উপস্থিত হন।
পরবর্তীতে ৫নং ওয়ার্ড ইউপি সদস্য নুর ইসলাম উক্ত ছেলের সাথে মেয়েটির বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে তার জিম্মায় সাকিবুলকে ছাড়িয়ে নিয়েযান।
পরবর্তী তে ২৩/১১/২০২১ইং তারিখে উক্ত জিম্মাধিন সাকিবুলকে ছাড়াই ইউপি সদস্য নুর ইসলাম, ইউপি সদস্য শাহ আলম, নারী ইউপি সদস্য রওশন আরা ভুক্তভোগী ঐ মেয়ের বাড়িতে গেলে এলাকাবাসী ছেলেটির সন্ধান চাইলে ইউপি সদস্য নুর ইসলাম বলেন ছেলেটি পালিয়ে গেছে।

একপর্যায়ে বাকবিতন্ডা তৈরি হলে তারা চলে আসে।

ভুক্তভোগী মেয়ের মা বলেন আমার মেয়ের সাথে সাকিবুলের বিয়ের কথা বলে দীর্ঘদিন যাবত অবৈধ সম্পর্ক ছিলো।
আমার শরীর অসুস্থ থাকার কারনে চিকিৎসা নিতে আমি বড় মেয়ের বাড়িতে যাই।

আমার মেয়ে একা থাকায় সেই সুযোগে সাকিবুল আমার মেয়ের ঘরে প্রবেশ করলে স্থানীয় গ্রামবাসী রা ঘরে ঢুকে আপত্তিকর অবস্থায় পায়।
আমাকে ফোনে যানায় আমি ফোনের মাধ্যমে জানতে পারি।
আমি এর সুষ্ঠু বিচার চাই।

ভুক্তভোগী কিশোরীর সাথে কথা বলে যানা যায় ওই ঘটনার পরে মহিলা ইউপি সদস্য রওশন আরা, নুর ইসলাম মেম্বার, শাহ আলম মেম্বার, আমার ঘরে ঢুকে আমাকে বলেন তুমি তো ওখানে সংসার করতে পারবে না তার চেয়ে ভালো কিছু নগদ অর্থ নিয়ে মিমাংসা করে নাও।

এবিষয়ে মহিলা ইউপি সদস্য রওশন আরার কাছে জানতে চাইলে তিনি বলেন আমি কোন টাকার অফার করিনি, আর আমি এ বিষয়ে আগে কিছু জানতামনা নুর ইসলাম মেম্বার আমাকে ফোন দিয়ে নিয়েছে।

এবিষয়ে নুর ইসলাম মেম্বার ও শাহ আলম মেম্বার এর ফোনে ফোন দিলে তারা উভয়েই ফোন রিসিভ করেন নি।
এ বিষয়ে,শ্রীনগর থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!