শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক মশিউর রহমান রাসেলের মুক্তির দাবিতে জেলা প্রেসক্লাবের মানববন্ধন

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি / ২০২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ৭:৪০ অপরাহ্ণ

সাংবাদিক মশিউর রহমান রাসেলের মুক্তির দাবিতে জেলা প্রেসক্লাবে মানববন্ধন

সাংবাদিক মশিউর রহমান রাসেলের মুক্তির দাবিতে জেলা প্রেসক্লাবে মানববন্ধন

সাংবাদিক মশিউর রহমান রাসেলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও অপপ্রচার বন্ধের দাবিতে মুন্সিগঞ্জ জেলা প্রেসক্লাবের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

৩০ নভেম্বর মঙ্গলবার বেলা ৪ টার দিকে শিল্পকলা একাডেমির বিপরীতে মুন্সিগঞ্জ জেলা প্রেসক্লাব সংলগ্ন প্রধান সড়কে এম.জামাল হোসেন মন্ডলের সঞ্চালনায় উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দৈনিক মুন্সীগঞ্জের খবরের স্টাফ রিপোর্টার মো: মশিউর রহমান রাসেলের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও অপপ্রচার বন্ধের দাবিতে উক্ত মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয় মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব, জাতীয় অনলাইন প্রেসক্লাব, নাগরিক ঐক্য পরষদ, সুশীল সমাজ, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। সকলেই এই মানববন্ধনে একাত্বতা প্রকাশ করেন।

মানববন্ধনে বক্তরা বলেন, সাংবাদিক রাসেল কোন অপরাধ, অপকর্মের সাথে জড়িত নয়। তাকে নিয়ে দৈনিক সভ্যতার আলোসহ বিভিন্ন পত্র পত্রিকায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার প্রচার চালানো হচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট।

মানববন্ধনের জেলা প্রেসক্লাবের সভাপতি এম জামাল হোসেন মন্ডল, তার বক্তব্যে বলেন,সাংবাদিক মশিউর রহমান রাসেল আমাদের সহকর্মী। তার দায়ের করা অভিযোগের সুষ্ট তদন্ত এবং প্রকৃত ঘটনা উদঘটনের জন্য প্রশাসনের কাছে বিশেষ অনুরোধ করছি। পাশাপাশি সাংবাদিক মশিউর রহমানের নি:শর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কামাল বলেন, কিছু হলেই নিরীহ মানুষ আর নিরপরাধ সাংবাদিকদের নামে মামলা দিয়ে হয়রানি করেছেন। ইতোপূর্বে তিনি বহু নিরীহ মানুষ এবং সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছেন। শুধু তাই নয়, স্বার্থের জন্য তিনি আপন ভাই, বোনদের নামেও মামলা করেন। আসল ঘটনা উদঘাটন করে অবিলম্বে সাংবাদিক মশিউর রহমান রাসেলকে মুক্তি দেওয়া হোক।

তার বক্তব্যের সাথে একাগ্রতা প্রকাশ করে জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন শিহাব বলেন, মিথ্যে ও ষড়যন্ত্রমূলক ভাবে আমাদের সহকর্মী রাসেলকে আটক করা হয়েছে। আসল ঘটনার সত্যতা খুজে বের করে দ্রুত সময়ের মধ্যে তাকে ছেড়ে না দিলে আমরা আরো কঠোর অবস্থানে যাবো।

দৈনিক মুন্সীগঞ্জের খবরের প্রকাশক ও সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা হলো জাতির বিবেক। কোন ঘটনার সত্যতা না জেনে কাউকে দোষারোপ করে তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করে অপপ্রচার প্রচার চালানো কখনও প্রকৃত সাংবাদিকতা হতে পারে না। আমরাও চাই ঘটনাটি পুলিশ তদন্ত করে মূল ঘটনা উদঘাটন করুক। অতিবিলম্ব মশিউর রহমান রাসেলের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র, মিথ্যা ও অপপ্রচার বন্ধ করে তাকে মুক্তির দাবি জানাই।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয় সম্পাদক ও সাবেক জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, সাংবাদিক আনোয়ার হোসেন, সাখাওয়াত হোসেন মানিক, আবুল কালাম, রাজ মল্লিক, সামসুল হুদা হিটু, কাজি বিপ্লব হাসান, সহ আরো অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!