শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় বীজ উৎপাদনকারী কৃষকদের মাঝে উপকরণ বিতরণ

মো: মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি ॥ / ৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ৪:৪২ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়ায় বোরো ধান বীজ উৎপাদনকারী কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়েছে। ৩০ নভেম্বর মঙ্গলবার কচুয়া উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে বোরো ধান বীজ উৎপাদনকারী কৃষকদের মাঝে এসব বীজ,সার ও উপকরণ বিতরন করা হয় ।
এসময় কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মো. আমিনুল ইসলাম,চাঁদপুর কৃষি সম্প্রসারনের উপ-পরিচালক কৃষিবিদ মো. জালাল উদ্দিন,কচুয়া উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সোফায়েল হোসেন,কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো. জাহাঙ্গীর আলম লিটনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!