সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চান্দিনায় দখলদারদের হাত থেকে পৈত্রিক সম্পত্তি ফেরত পেতে অসহায় পরিবারের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার।। / ৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ৬:০৩ অপরাহ্ণ

কুমিল্লা চান্দিনায় দখল হয়ে যাওয়া পৈত্রিক সম্পত্তি ফেরত পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছে একটি অসহায় পরিবার।

শনিবার (২৭ নভেম্বর) কুমিল্লা শহরের রেইসকোর্স এলাকায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চান্দিনা উপজেলার মহারং গ্রামের মৃত জাফর আলীর মেয়ে আমেনা বেগম। তিনি অভিযোগ করেন তার বাবার ক্রয়কৃত ১৪ শতক ভূমি জোর পূর্বক দখল করে ঘর তুলেছে একই গ্রামের প্রতিবেশী মৃত লতিফ খন্দকারের ছেলে মনির খন্দকার ও তার লোকজন। পূর্বে এই বিষয়ে প্রতিবেশী মৃত লতিফ খন্দকারের ছেলে মনির খন্দকার আদালতে একটি বন্টননামা মামলা করলে তার রায় ও আমেনা বেগমদের পক্ষে আসে। পরবর্তিতে প্রতিপক্ষ আপীল করে। বর্তমানে মামলাটি আদালতে শুনানি চলমান। কিন্তুু এ অবস্তায় মনির খন্দকার তার চাচাতো ভাই মামুনকে ৫ শতক জায়গার উপর একটি ঘর তুলে দিয়ে বাকী জায়গার উপর মনির খন্দকার দখল করে বাগান তৈরি করেন।আমেনা বেগম আরও অভিযোগ করেন ঘর তুলার পরিপেক্ষিতে আদালতে স্থগিতাদেশ আনলেও প্রতিপক্ষ তা উপেক্ষা করে জোর পূর্বক ঘর নির্মান করে। বিষয়টি আমি কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ও চান্দিনা থানার ওসি সহ উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করি। কিন্তু তার পরও আমি দখলদারদের হাত থেকে আমাদের জায়গা ফেরত পাইনি। উল্টো প্রতিপক্ষের লোকজন আমাদের হুমকি দামকি দিয়ে আসছেন। বর্মানে আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি।
এ অবস্থায় দখল হয়ে যাওয়া পৈত্রিক সম্পত্তি ফেরত পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আমেনা বেগমের ভাই জাকির হোসেন, বোন আফরুজা আক্তার, সালেহা বেগম, ভাই ইমাম হোসেনের স্ত্রী নাসরিন সুলতানা, জাকির হোসেনের স্ত্রী সুরাইয়া ইয়াসমিন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!