সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিতারা ইউনিয়নে নৌকার মাঝি হতে চান সাবেক যুবলীগ নেতা ইসমাইল ভূঁইয়া-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১০:০৩ অপরাহ্ণ

আসন্ন ইউপি নির্বাচনে কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র বিশ^স্থ সমর্থক,বিতারা ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. ইসমাইল ভূঁইয়া।
বিগত ইউপি নির্বাচনে তিনি ওই ইউনিয়নে হেভিওয়েট প্রার্থী হিসেবে জোর প্রচার-প্রচারনা করে ব্যাপক আলোচনায় ছিলেন। এবারো নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রত্যাশী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. ইসমাইল ভূঁইয়া দলীয় টিকেট পেতে পূনরায় দৌড় ঝাপ শুরু করেছেন। নির্বাচন সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান পদে ওই ইউনিয়নের বাইছারা গ্রামের কৃতি সন্তান ইসমাইল ভূঁইয়া সমগ্র ইউনিয়ন ব্যাপী বিভিন্ন লিফলেট ব্যানার,গণসংযোগের মাধ্যমে আগাম প্রচার-প্রচারনাসহ জোর লবিং তদবির চালিয়ে যাচ্ছেন।
৩নং বিতারা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রত্যাশী যুব ও কর্মীবন্ধব তৃনমূলের নেতা ইসমাইল ভূঁইয়া কচুয়ার উন্নয়নের রূপকার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বিশ^স্থ আস্থাভাজন হওয়ায় তিনি এলাকাবাসী তথা তরুন প্রজন্মের কাছে ব্যাপক পরিচিতি রয়েছে। চেয়ারম্যান প্রত্যাশী ইসমাইল ভূঁইয়া বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। বিগত জোট সরকারের আমলে বহু হামলা-মামলা হামলার শিকার হয়ে কারাবরন করেছি। বিগত করোনাকালীন সময়ে সাধ্য অনুযায়ী এলাকার মানুষের পাশে বিভিন্ন ভাবে ছিলাম,আছি, ভবিষ্যতেও চেয়ারম্যান হই বা না হই এলাকার মানুষের পাশে থাকব।
অন্যদিকে আসন্ন নির্বাচনে তিনি এবার নৌকা প্রতীকে মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং দলীয় প্রতীক নৌকা পেলে এলাকার সকল নেতাকর্মী ও সাধারন মানুষকে সঙ্গে নিয়ে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করার মাধ্যমে নৌকাকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী কে হাসিনাকে উপহার দিবেন বলে প্রত্যাশা করেন। এজন্য তিনি ইউনিয়বাসী তথা সকল নেতাকর্মীদের দোয়া,সমর্থন ও সহযোগিতা চেয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!