সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ১১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১০:০৫ অপরাহ্ণ

২০২০-২০২১ অর্থবছরের রবি ফসল বোরো মৌসুমে কৃষি পূর্নবাসন ও কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে চাঁদপুরের কচুয়ায় বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এসব সার ও বীজ বিতরনেন কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা  ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম। 

এসময় উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সোফায়েল হোসেন,কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন,উপজেলা উপ-সহকারী কৃষি অফিসার শিবুলাল সাহা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এদিকে উপজেলায় পর্যায়ক্রমে ৪ হাজার ৭০জন কৃষকদের মাঝে এসব বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!