সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেজবুকে ভাইরাল নিহত কাউন্সিলরের ইসলামী গান রুবেল মজুমদার-দৈনিক বাংলার অধিকার

কুমিল্লা প্রতিনিধি / ৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৪:৪৩ অপরাহ্ণ

কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ধর্মীয় অনুষ্ঠানে দেয়া বক্তব্যের বেশ কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়েছে।
গতকাল মৃত্যুর পর ফেসবুকে তার একটি ইসলামী সঙ্গীত ও মায়ের প্রতি সন্তানের করণীয় বক্তব্য ভাইরাল হয়।
একটি ভিডিওতে দেখা যায়, ২০২১ সালের একটি মাহফিলে উপস্থিত হয়ে তিনি শ্রোতাদের উদ্দেশ্যে মা-বাবার প্রতি সন্তানের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে অবগত করছেন।
অন্য ভিডিওতে দেখা যায় কাউন্সিলর সোহেল মসজিদের মাইক্রোফোন হাতে পরকাল নিয়ে একটি ইসলামী সঙ্গীত পরিবেশন করছেন।
নগরীর পাথুরীয়াপাড়া এলাকার একাধিক ব্যক্তির সঙ্গে কথা বলে জান গেছে, নিহত কাউন্সিলর সোহেল নিয়মিত মসজিদে গিয়ে নামাজ আদায় করতেন। এছাড়াও তিনি যেখানে ওয়াজ মাহফিল হতো সেখানেই ছুটে যেতেন।
কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু বলেন, গত দুই মেয়াদে ১৭নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে সোহেল দায়িত্ব পালন করছিলেন। বর্তমানে তিনি সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র। আমার জানামতে সোহেল নিয়মিত নামাজ আদায় করতেন এবং যেকোনো ভালো কাজে সবার আগে এগিয়ে যেতেন।
উল্লেখ্য, সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে কাউন্সিলর সোহেল পাথুরিয়াপাড়ায় তার কার্যালয়ে বসে কাজ করছিলেন। এ সময় মুখোশধারী একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনিসহ অন্তত ৫ জন গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!