সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুমিল্লা কাউন্সিলর সোহেল সহ ২ জনকে হত্যার-ব্যবহৃত অস্ত্র ও বুলেট উদ্ধার-দৈনিক বাংলার অধিকার

মোঃ ইকবাল মোরশেদ,লাকসাম প্রতিনিধি / ১৪১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৯:০৫ অপরাহ্ণ

আজ কুমিল্লা সিটি কাউন্সিলর সৈয়দ মোঃ সোহেল(৫২) এবং কাউন্সিলরের সাথে আরো একজনকে পাথুরিয়া পাড়ায় সোমবার তার নিজের অফিসে ঢুকে সন্ত্রাসী কর্তৃক হত্যা করা হয়।
কাউন্সিলর সোহেলকে যেখানে হত্যা করা হয় ঠিক আধা কিলোমিটার দূরে সংরাইশ পুকুর এলাকা থেকে মঙ্গলবার বিকেলে এলজি, পাইপগান, ১২টি গুলি, বোমা সদৃশ বস্তু, ব্যাগ ও কালো পোশাক উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার প্রতিবেদক কে বলেন, ‘আমরা ধারণা করছি, সোমবারের কিলিং মিশনে এ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ ব্যবহার করা হয়েছে।

তবুও আমরা ব্যাপক বিশ্লেষণ করবো। হত্যাকান্ড যারা ঘটিয়েছে তাদের কেও দ্রুত আইনের আওতায় আনা হবে। অপরাধীদের ধরতে পুলিশের তৎপরা অব্যাহত রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!