রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী:শরীফুল-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২০ নভেম্বর, ২০২১, ৮:১২ অপরাহ্ণ

কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী

উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মো. শরীফুল ইসলাম সরকার নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারনা ও গনসংযোগ করেছেন। শুক্রবার সন্ধ্যায় আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে এলাকাবাসীর দোয়া ও সমর্থন চেয়ে ওই ইউনিয়নের বাইছারা বাজার,অভয়পাড়া,লৈয়ামেহের,পাচঁধারা,নোয়াপাড়াসহ বেশকিছু গ্রামে ভোটার ও সর্মথকদের সাথে কুশল বিনিময় ও দোয়া কামনা করেন।
গনসংযোগকালে ৩নং বিতারা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মো. শরীফুল ইসলাম সরকার বলেন, আমি আপনাদের ভাই বন্ধু ও সন্তান হিসেবে সকলের দোয়া চাই। রাজনৈতিক ও সামাজিক কারনে দীর্ঘদিন এলাকাবাসীর সাথে রয়েছি। ভবিষ্যতেও চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে চাই।

কচুয়া: কচুয়ার বাইছারা বাজারে গনসংযোগ করছেন ৩নং বিতারা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মো. শরীফুল ইসলাম সরকার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!