রবিবার, ১২ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবে আব্দুল্লাপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন।

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২০ নভেম্বর, ২০২১, ৬:২৫ অপরাহ্ণ

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবে আব্দুল্লাপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাপুর ইউনিয়নের আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রাশেদ নবী সংবাদ সম্মেলন করেছেন।

২০ নভেম্বর শনিবার দুপুর ৩ টায় মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রাশেদ নবী সংবাদ সম্মেলনে জানান, আমি নির্বাচনে অংশগ্রহন করার পর থেকেই আমার কর্মী সমর্থকরা বিভিন্ন হুমকির মধ্যে দিন পার করছি।
প্রতেকের বাড়ি বাড়ি গিয়ে হুশিয়ারি দিয়ে আসছে আমার আনারস প্রতীকে নির্বাচন না করার জন্য।

বিভিন্ন সময়ে আমার প্রতিপক্ষ নৌকার সমর্থকরা আমাদের ক্যাম্পে বসতে দিচ্ছে না ঠিকমতো।
আমার কর্মীরা গণসংযোগে এলে প্রতিপক্ষ নৌকার কর্মীরা বাঁধাপ্রদান করে।

নৌকার প্রার্থী মোঃ আব্দুর রহিম দীর্ঘদিন চেয়ারম্যান থাকায় আমার কর্মী সমর্থকদের কোন ভাবেই সহ্য করতে পারে না। তারা নিজেরাই নৌকার ক্যাম্পে আগুন দিয়ে আমাদের দোষারোপ করছেন।

আমি এই ঘটনার জন্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে সুষ্ঠু তদন্তের জোর দাবি জানাই এবং ভবিষ্যতে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা যেন আর না ঘটে সে জন্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানাই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!