রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় গাঁজা ও ফেনসিডিলসহ আটক ২-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ৮:২৭ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়ায় ১০কেজি গাঁজা ও ২০ বোতল ফেন্সিডিলসহ ২জনকে আটক করেছে কচুয়া থানা পুলিশ। বুধবার কচুয়া থানার এসআই মো. দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের জগতপুর এলাকার কুটুমবাড়ি থেকে গাঁজা ও ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। আটককৃত হলো, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সিংরাইশ গ্রামের মৃত. আব্দুল মজিদের ছেলে আব্দুল কাদের (৪৫) ও বাগেরহাটের মংলা উপজেলার কানাইনগর গ্রামের আব্দুল মজিদ গাজীর মেয়ে মমতাজ আক্তার (২৬)। এদিকে আব্দুল কাদের কাছ থেকে ১ কেজি ৫শ গ্রাম ও গাজাঁ ২০ বোতল ফেন্সিডিল এবং মমতাজ আক্তারের কাছ থেকে ৯কেজি গাঁজা উদ্ধার করা হয়।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন দৈনিক বাংলার অধিকার কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জগতপুর এলাকা থেকে গাঁজা ও ফেনসিডিলসহ তাদের আটক করে চাঁদপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

কচুয়া: গাঁজাসহ আটককৃত আব্দুল কাদের।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!