শনিবার, ১১ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিসর্জন ফাউন্ডেশন চতুর্থ প্রতিষ্ঠিতা বার্ষিকী চাঁদপুর জেলা শাখার উদ্যোগে পালন করা হয় ।

আরাফাত হোসাইন মিলাদ বিশেষ প্রতিনিধি। / ৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৮:৫১ অপরাহ্ণ

বিসর্জন ফাউন্ডেশন চতুর্থ প্রতিষ্ঠিতা বার্ষিকী পালিত হয়েছে আজ মঙ্গলবার বিকাল 3 ঘটিকা । বিসর্জন ফাউন্ডেশন মূলত একটি স্বেচ্ছাসেবী ও মানব কল্যাণ সংঘ । প্রতিবছর বিসর্জন ফান্ডেশন থেকে বিভিন্ন গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ায় শীতবস্ত্র বিতরণ , ঈদ সামগ্রী বিতরণ সহ বিভিন্ন জাতির অনুষ্ঠানে অংশগ্রহণ করে আসছে । আজ বিসর্জন ফাউন্ডেশনের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী । বিসর্জন ফান্ডিসনের চাঁদপুর জেলা শাখার উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার শ্রীপুর বাজারে শাখা অফিসে অনুষ্ঠান পালিত হয়।

উক্ত অনুষ্ঠানের বিসর্জন ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আকাশ হোসেন আমজাদ স্থানীয় সাবেক ইউপি সদস্য মোহাম্মদ ইয়াসিন শেখ , চাঁদপুর জেলা শাখার বিভিন্ন পর্যায়ের সদস্যগণ ও বিভিন্ন এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন ।

উক্ত অনুষ্ঠানে বিসর্জন ফাউন্ডেশনের বক্তারা বলেন, সামনে শীত মৌসুমে গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য তারা শীতবস্ত্র সহ বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে। আগামীতে কিভাবে মানুষের পাশে দাঁড়ানো যায় সে নিয়ে তারা বহুৎ পরিকল্পনা করেছে এবং তারা আরো বলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ কোন যেন তাদের পাশে থাকে সব সময় সেই কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!