শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সফল যুব সংগঠক হিসেবে সন্মাননা ক্রেস্ট পেলেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু

মোঃ মাসুদ রানা,কচুয়া ॥ / ৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৮:৪৭ অপরাহ্ণ

চাঁদপুর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সফল যুব সংগঠক ী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও স্বীকৃতি পেলেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু। দক্ষ যুব সমৃদ্ধ দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ স্লোগানে জাতীয় যুব দিবস উপলক্ষে চাঁদপুর জেলার শ্রেষ্ঠ সফল যুবক সংগঠক হিসেবে সাংবাদিক জিসান আহমেদ নান্নুকে মনোনীত করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যুব উন্নয়ন অধিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধীনে চাঁদপুর যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালক কার্যালয়ে গতকাল মঙ্গলবার দুপুরে (১৬ নভেম্বর) জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস ও যুব অধিদপ্তরের উপ-পরিচালক নূর মোহাম্মদ স্বাক্ষরিত সনদপত্র ও ক্রেষ্ট গ্রহন করেন।
এর আগে ১নভেম্বর কচুয়া উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র হাতে থেকে সাংবাদিক জিসান আহমেদ নান্নু কচুয়া উপজেলা পর্যায়ে সফল আত্মকর্মী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও সনদপত্র গ্রহন করেন এবং ২০১৫ সালে ও অনুরূপ ভাবে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ আত্মকর্মী (যুবক) হিসেবে মনোনীত হন।
উল্লেখ্য যে, সাংবাদিক জিসান আহমেদ নান্নু ২০১০ সালে সোনার বাংলা সাহিত্য পাঠাগার এর আওতায় যুব সোনার বাংলা সাহিত্য সংস্থা নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করেন। তিনি বর্তমানে ওই সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি দৈনিক যুগান্তর,আনন্দ টিভি,দৈনিক চাঁদপুর বার্তা ও অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের কচুয়া উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এদিকে সাংবাদিক জিসান আহমেদ নান্নুকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সফল যুব সংগঠক হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও সনদ পাওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

কচুয়া: চাঁদপুর যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালক নূর মোহাম্মদ এর হাত থেকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সফল যুব সংগঠক হিসেবে সন্মাননা সদন ও ক্রেষ্ট গ্রহন করছেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!