শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ইউপি সদস্য আব্দুল মতিন পূনরায় প্রার্থী হিসেবে দোয়া চেয়ে গনসংযোগ ও প্রচারনা-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ৭:২৩ অপরাহ্ণ

কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. আব্দুল মতিন পূনরায় ইউপি সদস্য পদে প্রার্থী হিসেবে সমর্থন চেয়ে গনসংযোগ ও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন । শুক্রবার সকালে ওই ওয়ার্ডের বজুরীখোলা মজুমদার বাড়ির মোড় থেকে দলীয় নেতাকর্মীদের বিশাল বহর নিয়ে গনসংযোগ ও প্রচারনা শুরু করেন। পরে বজুরীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রদক্ষিন শেষে পূনরায় বজুরী খোলা মোড়ে এসে দলীয় কার্যালয়ের সামনে গনসংযোগ শেষ হয়।
সাচার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী ও বতমান ইউপি সদস্য মো. আব্দুর মতিন বলেন, আমি বিগত ৫ বছর যাবত ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হিসেবে ৬নং বজুরি খোলা ওয়ার্ডে ব্যাপক উন্নয়নে কাজ করেছি। ভূমিহীন দের ঘর প্রদান, বয়স্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধি ভাতা রাস্তা খাট সহ সাধারন মানুষের সাথে মিশে মানুষের সেবা প্রাপ্তির বিষয়ে বিষয়ে অনুধাবন করেছি।
মানুষের চাহিদা পূরন,সেবাদান ও এলাকার উন্নয়নে কাজ করতে আমি ইউপি সদস্য প্রার্থী হয়েছি। আপনাদের সহযোগিতা ও সমর্থন পেলে এ ওয়ার্ডের পূনরায় সদস্য নির্বাচিত হয়ে ওয়ার্ডবাসীর উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে চাই। একাধিক এলাকাবাসী বলেন, দলমত নির্বিশেষে আব্দুর মতিন এলাকায় জনপ্রিয়তা রয়েছে। তিনি বিগত দিনে এলাকাবাসীর সুখে দু:খে পাশে থাকায় এ ওয়ার্ডের মানুষ তার কাছে নিরাপদ। ইউপি নির্বাচনে আব্দুর মতিনকে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত করা এখন সময়ের দাবি।
এসময় স্থানীয় অধিবাসী আলামিন মজুমদার,মোস্তফা মজুমদার,আব্দুল মালেক,মফিজ মজুমদার,কামাল হোসেনসহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও এলাকার কয়েক শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার সাচার ইউনিয়নের ৬নং ওয়ার্ডে পূনরায় মেম্বার প্রত্যাশী আব্দুল মতিনের গনসংযোগ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!