শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মনিরামপুরের মশ্বিমনগর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আজব আলীকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত একটি কুচক্রী মহল-দৈনিক বাংলার অধিকার

উওম চন্দ্র, মনিরামপুর, দিনাজপুর / ৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ৬:৪৫ পূর্বাহ্ণ

যশোরের মণিরামপুর উপজেলার ১০ নম্বর মশ্বিমনগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও আগামী দিনের সদস্য প্রার্থী মো আজব আলীর বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করছেন একটি কুচক্রী মহল।

তিনি একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান। তিনি আবারো আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মশ্মিমনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং জমা প্রদান করেন। তিনি দাবি করে আসছেন ফুটবল প্রতীক। এর আগেও তিনি কয়েকবার এই ওয়ার্ডের মেম্বার হিসাবে খুব পরিচিতি লাভ করেছেন। তার এলাকায় অনেক সুনাম রয়েছে।
এবিষয়ে আজব আলী মেম্বার বলেন, আমি আওয়ামী লীগ করি আর যারা প্রকৃত আওয়ামী লীগ পরিবারের সদস্য তারা কখনো কোন ষড়যন্ত্র কে ভয় পাই না। কোন ষড়যন্ত্র করে ষড়যন্ত্রকারীরা লাভ করতে পারবে না। আমি এই বিষয়টি নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!