শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আপনাদের সমর্থন ও দোয়া থাকলে আমার বিশ্বাস নৌকা প্রতীক উপহার পাব-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা, কচুয়া চাঁদপুর প্রতিনিধি- / ১৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ৬:২১ পূর্বাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন এলাকার সাধারন মানুষের সাথে মতবিনিময় করেছেন। বুধবার বিকালে উপজেলার নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
ওয়ার্ড আওয়ামী লীগের মো. মনির পাটওয়ারীর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, ৫নংপশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকে একক মনোনয়ন প্রত্যাশী মো. আলমগীর হোসেন। এসময় তিনি বলেন, আমি ছাত্রলীগ,যুবলীগ করে তৃনমূল থেকে ওঠা আসা একজন আওয়ামী লীগের কর্মী। আগামী নির্বাচনে আপনাদের সমর্থন ও দোয়া থাকলে আমার বিশ^াস দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দেবেন। তিনি আরো বলেন, আমাকে এ পদে যদি উপযুক্ত মনে করে এবং সৎ ও আদর্শ মনে করে তাহলে যেন এ পদে মনোনীত করা হয়।
ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মফিজুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শহীদ উল্যাহ পাটওয়ারী বিএসসি।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান উল্যাহ বাবুল,নন্দনপুর সপ্রাবির প্রধান শিক্ষক আবু মুসা, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম সোহেল,ইউপি সদস্য আব্দুর রশিদ, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মো. মোস্তফা প্রধান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমান উল্যাহ মজুমদার,সাধারন সম্পাদক আক্তার সিকদার,৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোবারক হোসেন, ৯নং ওয়ার্ডের সভাপতি জসিম উদ্দিন,সাধারন সম্পাদক শাহাবুদ্দিন,ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন,রফিক উল্যাহ প্রমুখ।
এসময় মতবিনিময় সভায় ওই ইউনিয়নের কয়েক শতাধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। উক্ত মতবিনিময় সভায় তৃনমূল নেতাকর্মী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকগন আসন্ন ইউপি নির্বাচনে দলের দুর্দিনে ত্যাগী ও কর্মীবান্ধব নেতা আলমগীর হোসেনকে নৌকা প্রতীকে মনোনয়ন দিতে জোর দাবি জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!