মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী বেনুর ব্যাপক গনসংযোগ ও আবেগ আল্পুত ভোট প্রার্থনা শিল্পে দূষণ নিয়ন্ত্রণ ও চিকিৎসা বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে পরিবেশ অধিদপ্তরের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ইউএনও ফারজানা আলম পাঁচবিবিতে ইরি-বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষক কূলের অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন পটুয়াখালী সদর থানা ওসি মোঃ জসীম উদ্দিন শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইউপি চেয়ারম্যান পদে নৌকা মনোনয়ন প্রত্যাশী আলমগীর হোসেনের সমর্থনে মতবিনিময়-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা, কচুয়া চাঁদপুর প্রতিনিধি- / ১৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ৮:১৯ অপরাহ্ণ

কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন এলাকার সাধারন মানুষের সাথে মতবিনিময় করেছেন।  বুধবার বিকালে উপজেলার নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

ওয়ার্ড আওয়ামী লীগের মো. মনির পাটওয়ারীর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, ৫নংপশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকে একক মনোনয়ন প্রত্যাশী মো. আলমগীর হোসেন। এসময় তিনি বলেন, আমি ছাত্রলীগ,যুবলীগ করে তৃনমূল থেকে ওঠা আসা একজন আওয়ামী লীগের কর্মী। আগামী নির্বাচনে আপনাদের সমর্থন ও দোয়া থাকলে আমার বিশ^াস দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দেবেন। নৌকা প্রতীক পেলে এবং ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে জনগনের সেবাদানের কেন্দ্র বিন্দু ইউনিয়ন পরিষদে সকল সেবাসমূহ ন্যায় নীতি ও নিষ্ঠার সাথে পরিচালনা করব। তিনি আরো বলেন, আমাকে এ পদে যদি উপযুক্ত মনে করে এবং সৎ ও আদর্শ মনে করে তাহলে যেন এ পদে মনোনীত করা হয়।
ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মফিজুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শহীদ উল্যাহ পাটওয়ারী বিএসসি।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহাকরী প্রধান শিক্ষক আহসান উল্যাহ বাবুল,নন্দনপুর সপ্রাবির প্রধান শিক্ষক আবু মুসা, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম সোহেল,ইউপি সদস্য আব্দুর রশিদ,সাবেক ইউপি সদস্য মোখলেছুর রহমান,আবুল বাসার,ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মো. মোস্তফা প্রধান, আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন, জসিম উদ্দিন,আলমগীর হোসেন,রফিক উল্যাহ,ইউনিয়ন যুবলীগের সদস্য রুবেল আহমেদ প্রধান প্রমুখ।
এসময় মতবিনিময় সভায় ওই ইউনিয়নের কয়েক শতাধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। উক্ত মতবিনিময় সভায় তৃনমূল নেতাকর্মী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকগন আসন্ন ইউপি নির্বাচনে দলের দুর্দিনে ত্যাগী ও কর্মীবান্ধব নেতা আলমগীর হোসেনকে নৌকা প্রতীকে মনোনয়ন দিতে জোর দাবি জানান।

কচুয়া: কচুয়ার নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন, ইউপি চেয়ারম্যান প্রত্যাশী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!