সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নলুয়া হাজী ইদ্রিস মুন্সি শিশু সদন এতিম খানায় হাফেজ শিক্ষার্থীদের সাক্ষাতকার-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা, কচুয়া চাঁদপুর প্রতিনিধি- / ৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১ নভেম্বর, ২০২১, ৯:০১ অপরাহ্ণ

কচুয়া উপজেলার ঐতিব্যহী নলুয়া হাজী ইদ্রিস মুন্সী শিশু সদন ও এতিমখানা শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেছেন,মাদ্রাসার সভাপতি,চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও নলুয়া গ্রামের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব। রবিবার সন্ধ্যায় মাদ্রাসা মিলনায়তনে তিনি শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে ইন্টারভিউ এবং তাদের খোঁজ খবর নেন।
এসময় উপস্থিত উপস্থিত ছিলেন, শিক্ষক আমির হোসেন মাষ্টার, হাফেজ মোঃ আবুল হোসেন, মাওলানা মোহাম্মদ তারেক মনোয়ার,হাফেজ মাওলানা মোহাম্মদ আলাউদ্দিন,হাফেজ মোঃ তোফাজ্জল (ত্বোহা),হাফেজ মোঃ কাউছার আহমেদ,হাফেজ মোঃ রাফছান গাজী । পরে সাক্ষাতকার শেষে দোয়া এবং মোনাজাতের আয়োজন করা হয়। এসময় মাদরাসার সভাপতি ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব এর মা ও বাবার জন্য এবং তাঁর পরিবারের জন্য দোয়া মোনাজাত পরিচালনা করা হয়। এসময় ওলামায়ে কেরাম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!