রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইউপি নির্বাচনে সৎ ও যোগ্য ব্যক্তিদের নৌকা প্রতীক দেয়া হবে-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা, কচুয়া চাঁদপুর প্রতিনিধি- / ৭৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ৮:২০ অপরাহ্ণ

……… ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন,বর্তমান সরকার উন্নয়নের সরকার,জননেত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার বলেই প্রতিবন্ধীদের সহায়তা করে যাচ্ছে। বিএনপি ও জাতীয় পার্টী সরকারের আমলে দেশে শিক্ষাখাতে কোনো উন্নয়ন হয়নি। বর্তমান সরকার অধীনে শিক্ষাপ্রতিষ্ঠান সহ বিভিন্ন খাতে উন্নয়ন হচ্ছে। গতকাল রবিবার কচুয়ার বড়দৈল ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৪র্থ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, আসন্ন ইউপি নির্বাচনে সৎ, নিষ্ঠাবান ও যোগ্য ব্যক্তিদের নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হবে। তাই আপানারা নৌকার প্রার্থীকে নির্বাচিত করার জন্য ঐক্যবব্ধ হয়ে কাজ করবেন।
মাদ্রাসার সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মো. আনোয়ার হোসেন মিয়াজীর সভাপতিত্বে ছাত্রলীগ নেতা সাইফ চৌধুরী রুবেল এর পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,জেলা পরিষদের সদস্য রওনক আরা রত্না,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান জুয়েল,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন লিটন,সাধারন সম্পাদক ফারকুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রিয়াদ মাহমুদ চৌধুরী জুয়েল প্রমুখ। এসময় মাদ্রাসার সুপার ইকবাল হোসেন মজুমদার,ইউপি সদস্য চাঁন মিয়া,মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার বড়দৈল ইসলামিয়া দাখিল মাদ্রাসায় একাডেমিক ভবন উদ্ধোন অনুষ্ঠানে মোনাজাতরত অতিথিবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!