রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আটপাড়া ৩নং ওয়ার্ডবাসীর মেম্বার প্রার্থী ইলিয়াস কাঞ্চন বেপারীর প্রতিক টিউবওয়েল

(মুন্সীগঞ্জ) প্রতিনিধি : / ৩৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ১১:০০ পূর্বাহ্ণ

আটপাড়া ৩নং ওয়ার্ডবাসীর মেম্বার প্রার্থী ইলিয়াস কাঞ্চন বেপারীর প্রতিক টিউবওয়েল

আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে শ্রীনগরে আটপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী ইলিয়াস কাঞ্চন বেপারীর প্রতিক টিউবওয়েল।

তিনি টিউবওয়েল প্রতিক পেয়ে ওয়ার্ডের ভোটারদের কাছে টিউবওয়েল প্রতিকে ভোট চাচ্ছেন।

উপজেলার আটপাড়া ইউনিয়ন ৩নং বেলতলী,তিন গাঁও গ্রামের ভোটারদের কাছে এইবার সবচেয়ে জনপ্রিয় মেম্বার প্রার্থী পলাশ আবুল মালেক।
দীর্ঘ সময় থাকা করোনা মহামারীতে অসহায় কর্মহীন, দিনমজুর, দুস্থ, সকল শ্রেনী পেশার মানুষের পাশে থেকে তিনি সাহায্যের হাত বারিয়ে দিয়েছেন এই জনপ্রিয় মেম্বার প্রার্থী।

আটপাড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সাধারন জনগন বলেন, আমরা এমন একজন লোককে এবার মেম্বার হিসেবে পেতে চাই। সে আমাদের ইলিয়াস কাঞ্চন বেপারী ভাই। তিনি মেম্বার না হয়েও দিনরাত আমাদের বিপদে আপদে, সুখে দুখে এগিয়ে আসেন। ওয়ার্ডের ভোটাররা বলেন, ইলিয়াস কাঞ্চন বেপারীর মত সৎ ব্যাক্তিকে আমরা নিজেরাই সমর্থন দিয়ে এই মেম্বার প্রার্থী করেছি। তাকে সব সময় পাশে পাওয়ার জন্য সবাই ভোট দিয়ে জয়যুক্ত করবো।

৩নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী ইলিয়াস কাঞ্চন বেপারী বলেন, আমি ওয়ার্ডের জনগনের ইচ্ছায় তাদের সঠিক চাহিদা পুরন করার জন্য মেম্বার পদপ্রার্থী হয়েছি। আমার কোন দল নেই জনগন আমার দল।
জনগন যদি তাদের মনের আশা পুরন করার জন্য আগামী ১১ নভেম্বর সারাদিন টিউবওয়েল প্রতীকে ভোট দিয়ে আমাকে মেম্বার হিসেবে নির্বাচিত করবে ইনশাল্লাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!