রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ইউপি সদস্য হিসেবে মিজানুর রহমানকে দেখতে চায় এলাকাবাসী-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা, কচুয়া চাঁদপুর প্রতিনিধি- / ৭২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১, ৭:৫৪ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের মালচোয়া-কাদিরখিল নিয়ে ৬নং ওয়ার্ড গঠিত। আসন্ন ইউপি নির্বাচনে ওই ওয়ার্ডে মিজানুর রহমানকে ইউপি সদস্য হিসেবে দেখতে চায় এলাকাবাসী। মিজানুর রহমান মালচোয়া গ্রামের অধিবাসী মৃত. আয়েত আলী সরকারের ছেলে। 

আসন্ন নির্বাচনকে সামনে রেখে তিনি ওই ওয়ার্ডের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও সমর্থন চেয়ে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। মিজানুর রহমান বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি। এছাড়া তিনি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি,ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক ও বর্তমানে ১২৫নং মালচোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ইউপি সদস্য নির্বাচিত হলে তরুনদের কাজে লাগিয়ে সুষম বন্টন হারে ওয়ার্ডকে বসবাসযোগ্য ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!