রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়া উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা ও মাসিক সাধারন সভা অনুষ্ঠিত -দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা,কচুয়া ॥ / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১, ৯:২৬ অপরাহ্ণ

কচুয়া উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা ও মাসিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা কুলসুম মনি,মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার জাবের মিয়া,ডেপুটি কমান্ডার আব্দুল মবিন,ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ,মোস্তাফিজুর রহমান জুয়েল,ইমাম হোসেন সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা,জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়া উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা ও মাসিক সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!