রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শ্রীনগর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা -দৈনিক বাংলার অধিকার

ফরহাদ হোসেন জনি (মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ / ৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৭:২৩ অপরাহ্ণ

শ্রীনগর উপজেলার ৫নং সদর ইউনিয়ন আওয়ামীলীগ সহযোগী সংগঠনের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৪অক্টোবর) বাদ আছর ৫টার দিকে উপজেলার দয়হাটা নাপিত বাড়ি মোড়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

শ্রীনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুল মান্নান মোড়লের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম বাবুলের এর সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী সেলিম আহম্মেদ ভূইয়া ও আবুল কালাম আজাদ(ডালু), উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ,শ্রীনগর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি জহিরুল হক নিশাত সিকদার।
অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, প্রবীন আওয়ামীলীগ মোঃ খলিল মাস্টার,যুবলীগ নেতা মোঃশামীম হোসেন,উপজেলা যুবলীগের সদস্য সোহেল তাজ, শ্রীনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিন ও জাহিদুল ইসলাম জাহিদ,শ্রীনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।
এসময় নৌকার মাঝি উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও সদর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মোঃ মোখলেছুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত নির্বাচনে আমাকে নৌকার মাঝি বানিয়ে ছিল। এই বারও আমাকেই নৌকার মাঝি বানিয়েছে। আমি গত ৫ বছর চেয়ারম্যান থাকালীন সরকারী অনুদান পেয়ে ইউনিয়নের জন্য উন্নয়ন করেছি। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিজয় করবেন ইনশাল্লাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!