রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনার তৃতীয় ঢেউয়ের আশঙ্কা বিবেচনায় আর ক্লাস বাড়ানোর সুযোগ নেই: শিক্ষামন্ত্রী-দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন, বিশেষ প্রতিনিধি, / ৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৯:০৭ অপরাহ্ণ

মহামারী করোনাভাইরাসের তৃতীয় ঢেউয়ের আশঙ্কা বিবেচনায় এই মুহূর্তে আর ক্লাসের সংখ্যা বাড়ানোর সুযোগ নেই বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার দুপুরে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নবনির্মিত ভবন কমপ্লেক্স উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন। তিনি বলেন, এখনও বিশ্বের বহু দেশে নতুন করে করোনার তৃতীয় একটি ঢেউ আসছে।

তিনি আরো বলেন, কোনো কোনো দেশে পরিস্থিতি আবারো খারাপ অবস্থার দিকে যাচ্ছে। আমাদের সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি মানতে হবে। যে রুটিনে শিক্ষা প্রতিষ্ঠান চলছে, সেভাবেই চলবে। সামনে এসএসসি ও এইচএসসি পরীক্ষা। এই মুহূর্তে আর ক্লাস বাড়ানো সুযোগ নেই।
শিক্ষামন্ত্রী বলেন, আমাদের প্রত্যেকটি ক্লাসেই শিক্ষার্থীর সংখ্যা বেশি। যদি ক্লাসের সংখ্যা বাড়াতে যাই, তাহলে এতো শিক্ষক ও শ্রেণিকক্ষ নেই। আগামী বছরের জানুয়ারিতে যখন ক্লাস শুরু হবে, তখন যদি করোনা পরিস্থিতি এমন থাকে, তাহলে চেষ্টা করবো ক্লাসের সংখ্যা বাড়াতে।

এসময় চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম দেব কুমার মালু, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাহাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী ও প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!