রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শ্রীনগরে ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের উদ্যোগে বৃক্ষ রোপন -দৈনিক বাংলার অধিকার

ফরহাদ হোসেন জনি, মুন্সী গঞ্জ প্রতিনিধি / ১২০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১১:৫৪ অপরাহ্ণ

মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার রাঢ়িখাল ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মসূচি ও ছাত্রদের মাঝে পোষাক বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।শ্রীনগর ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের উদ্যোগে দামলা আলহাজ্ব আঃ ওয়াহাব মিয়া নূরানী ও হাফেজিয়া মাদরাসা প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।এ সময় মাদ্রাসা প্রাঙ্গন থেকে শুরু করে অনেকটা জায়গা জুড়ে ৫ শতাদিক বনজ,ফলজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।
অনুষ্ঠানে ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের চেয়ারম্যান মোঃ জসিম মোল্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা সমাজসেবা অফিসার মাহফুজা পারভীন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে মুন্সিগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এম জামাল হোসেন মন্ডল ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কামাল উপস্থিত ছিলেন। মাদ্রারার শিক্ষক ও ছাত্রদের উপস্থিতে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে আরো মুন্সিগঞ্জ জেলা প্রেসক্লাবে সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন শিহাব,
প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন মানিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জনি, কার্যকরি সদস্য কাজি বিপ্লব হাসান, তরিকুল ইসলাম, সালমান হাসান উপস্থিত ছিলেন।প্রধান অতিথি মাহফুজা পারভিন তার বক্তব্যে বলেন, পরিবেশ সুরক্ষায় বৃক্ষরোপনের বিকল্প কোন কিছুই নেই। পরিবেশের ভানসাম্য রক্ষায় বৃক্ষের অবদান অনস্বীকার্য। তাই আমাদের সকলের উচিত বেশি বেশি করে ফলজ ও বনজ গাছ রোপন করা।এ সময় অন্যান্যদের মধ্যে ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের ভাইস চেয়ারম্যান আদিলুর রহমান, সাধারণ সম্পাদক রিমন হোসেন, শাহাবুদ্দিন, আসাদুজ্জামান বাবু, মাদরাসার পরিচালক আলহাজ্ব মোঃ সালাম মল্লিক, দামলা কমিউনিটি ক্লিনিকের ফয়সাল আহমেদ শিশির চৌধুরী আরিফ, নাদিম শেখ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!